পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে ৪৩০ জন নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:51:00

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন ‘সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচি (সিভিডিপি)-৩য় পর্যায়’ শীর্ষক প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, চার পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য ৪৩০ জনকে নিয়ােগ দেয়া হবে।

পদের নাম: মাঠ সংগঠক
পদসংখ্যা: ২৫৮টি
যােগ্যতা: উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট প্রকল্পে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার ও বয়স শিথিলযোগ্য।
বেতন: মূলবেতন ১০,২০০ টাকা

পদের নাম: হিসাব রক্ষক
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রকল্পে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার ও বয়স শিথিলযােগ্য।
বেতন: মূলবেতন ১০,২০০ টাকা

পদের নাম: হিসাব সহকারী
পদসংখ্যা: ৪টি
যােগ্যতা: বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রকল্পে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার ও বয়স শিথিলযােগ্য।
বেতন: মূলবেতন ৯,৩০০ টাকা

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ১৬৭টি
যােগ্যতা: উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ২০ এবং ইংরেজীতে ২৫ শব্দের গতি থাকতে হবে।
বেতন: মূলবেতন ৯,৩০০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে cvdp3.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৩ এপ্রিল সকাল ১০ টা থেকে ১৪ মে বিকাল ৫ টা পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর