পল্লী সঞ্চয় ব্যাংকে ৩২ কর্মকর্তা নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 21:45:22

পল্লী সঞ্চয় ব্যাংকে উপ-আঞ্চলিক কর্মকর্তা পদে ৩২ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যোগ্যতা
স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠিত এনজিওতে মাঠ কার্যালয় তদারকির পদে কমপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ৩১ মে ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ৪০ থেকে ৫৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে শারীরিকভাবে সক্ষম, কম্পিউটার পরিচালনায় দক্ষ এবং প্রত্যন্ত গ্রামে নিয়মিতভাবে ভ্রমণ করতে ইচ্ছুক হতে হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের মাসিক সর্বমােট ৫০,০০০ টাকা বেতন দেয়া হবে। মাসিক বেতন ছাড়া অন্য কোন প্রকার ভাতাদি ও সুযােগ সুবিধা প্রদান করা হবে না। তবে ভ্রমণের জন্য বিধি মােতাবেক ভ্রমণ ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের অনলাইনে www.pallisanchaybank.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ১৩ জুন বিকাল ৫টা পর্যন্ত।

অনলাইনে আবেদন দাখিলের পর ব্যাংকের ওয়েবসাইটে উল্লিখিত নমুনা ছকে আবেদন, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের সত্যায়িত কপি, ২ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, এনআইডির কপি আগামী ১৮ জুনের মধ্যে ‘পল্লী সঞ্চয় ব্যাংক, প্রধান কার্যালয়, রেড ক্রিসেন্ট বােরাক টাওয়ার (লেভেল-৮), ৩৭/৩/এ, ইস্কাটন গার্ডেন রােড, ঢাকা-১০০০’ ঠিকানায় ডাকযােগে পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর