আকিজ প্লাস্টিকসে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 21:43:28

আকিজ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আকিজ প্লাস্টিকস্ লিমিটেডে সেলস্ অফিসার নিয়ােগ দেয়া হবে। প্লাষ্টিক পণ্য বিক্রয় ও বাজার সম্প্রসারণের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে সারাদেশে লোকবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

যোগ্যতা
সেলস্ অফিসার পদে আবেদনের জন্য স্নাতক পাস হতে হবে। তবে অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য। ৩১ মে ২০১৯ তারিখে বয়স হতে হবে ২০ থেকে ৩০ বছরের মধ্যে। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে। প্রার্থীর কঠোর পরিশ্রম এবং বাংলাদেশের যে কোন এলাকায় কাজ করার মানসিকতা থাকা লাগবে।

ইন্টারভিউয়ের সময়সূচি
আগামী ২২ জুন রংপুর, ২৩ জুন বগুড়া, ২৫ জুন ঢাকা, ২৬ জুন কুমিল্লা এবং ২৯ জুন মৌলভীবাজারে নিয়োগ কার্যক্রম চলবে। নির্ধারিত তারিখে সকাল ১০টা থেকে ৩টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেয়া নির্ধারিত ঠিকানায় উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য প্রার্থীদের বায়ােডাটা/ সিভি, দুই কপি রঙ্গিন পাসপাের্ট সাইজের ছবি, সকল পরীক্ষা পাশের মূল সনদপত্র ও সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদ (যদি থাকে) সাথে আনতে হবে।

বেতন-ভাতা
নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতনের পাশপাশি যাতায়াত ভাতা (টিএ/ডিএ), বিক্রয়ের উপর প্রতিমাসে কমিশনসহ মাসিক ১৮ থেকে ২০ হাজার টাকা আয়ের সুযােগ থাকবে। এছাড়াও বিভিন্ন রকমের ইনসেনটিভ, বােনাস, প্রতি বছর বেতন বৃদ্ধি, দক্ষতা অনুযায়ী পদোন্নতি এবং চাকরি স্থায়ীকরনের পর গ্র্যাচুয়িটি, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুযােগ সুবিধা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর