খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 14:55:41

খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজে অধ্যক্ষ নিয়েগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদটিতে সরাসরি ও চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে। সরাসরি নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী এবং অনার্স কোর্স অন্তর্ভুক্ত কোন রেসিডেন্সিয়াল ডিগ্রি কলেজে অধ্যক্ষ বা অধ্যাপক পদে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৫৫ বছর। চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে অনার্সসহ কোন রেসিডেন্সিয়াল কলেজ পরিচালনায় ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বা অধ্যাপকরা আবেদন করতে পারবেন। বয়সসীমা সর্বোচ্চ ৬২ বছর।

সরাসরি নিয়োগে মাসিক ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা স্কেলে এবং চুক্তিভিত্তিক নিয়োগে আলোচনা সাপেক্ষে বেতন দেয়া হবে।

যােগ্যতাসম্পন্ন প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা সনদপত্রের সত্যায়িত কপি, নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), ৩ কপি সদ্যতােলা পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি এবং পাঁচশত টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারসহ পাঠাতে হবে। আবেদনপত্র আগামী ১১ জুলাই দুপুর ২টার মধ্যে 'সভাপতি, খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজ, ১৮০/২১ খানজাহান আলী রােড, খুলনা' ঠিকানায় পাঠাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর