কর্মকর্তা নেবে ইয়ং পাওয়ার ইন সােশ্যাল এ্যাকশন

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 17:27:11

স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইয়ং পাওয়ার ইন সােশ্যাল এ্যাকশনের (ইপসা) বাস্তবায়িত ক্রিয়েটিং এক্সেস টু জাস্টিস অ্যান্ড রিটেইনিং পিস প্রকল্পে কর্মকর্তা নিয়োগ দেয়া হবে।

চট্টগ্রাম জেলার সন্ধীপ, পটিয়া, সাতকানিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি উপজেলায় মােট ৮৮ টি ইউনিয়নে এবং কক্সবাজার জেলার কুতুবদিয়া, কক্সবাজার সদর, চকরিয়া, পেকুয়া, মহেশখালী, রামু, উখিয়া এবং টেকনাফ উপজেলায় মােট ৭১ টি ইউনিয়নে প্রাথমিকভাবে প্রকল্প সময়কাল ২৪ মাস সময়ের জন্য তারা নিয়োগ পাবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার (পিএম)
পদসংখ্যা: ২টি (চট্টগ্রাম প্রধান কার্যালয় ১টি এবং কক্সবাজার সদর ১টি)
শিক্ষাগত যােগ্যতা: স্নাতকোত্তর।
অভিজ্ঞতা: এনজিওতে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার প্রদান করা হবে। প্রকল্প ব্যবস্থাপনা, টিম ব্যবস্থাপনা, প্রতিবেদন তৈরি (ইংরেজি, বাংলা) এবং ই-কমিউনিকেশনে দক্ষতা থাকতে হবে।
বেতন: চট্টগ্রামে ৩০,০০০ টাকা, কক্সবাজারে ৩২,০০০ টাকা

পদের নাম: ফিল্ড অফিসার (এফও)
পদসংখ্যা: ১৩টি (চট্টগ্রামের ৫টি উপজেলায় ৫টি এবং কক্সবাজারের ৮টি উপজেলায় ৮টি পদ)
শিক্ষাগত যােগ্যতা: স্নাতক।
অভিজ্ঞতা: এনজিওতে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতিবেদন তৈরি (বাংলা, ইংরেজি) এবং ই-কমিউনিকেশনে দক্ষতা থাকতে হবে।
বেতন: ১৫,০০০ টাকা

পদের নাম: একাউন্টস অফিসার (এও)
পদসংখ্যা: ২টি (চট্টগ্রাম প্রধান কার্যালয় ১টি এবং কক্সবাজার সদর ১টি)
শিক্ষাগত যােগ্যতা: স্নাতকোত্তর (কমার্স ব্যাকগ্রাউন্ড)।
অভিজ্ঞতা: এনজিওতে একাউন্টস অফিসার হিসেবে কমপক্ষে ৩ বছরের কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এম এস ওয়ার্ড, এলে এবং ই-কমিউনিকেশনে দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: চট্টগ্রামে ২০,০০০ টাকা, কক্সবাজারে ২১,০০০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের ypsa.org/job-opportunity ওয়েবসাইট থেকে জীবনবৃত্তান্ত ফরম ডাউনলােড করে প্রধান নির্বাহী বরাবর আবেদন পত্র, ডাউনলােড করা পূরণকৃত জীবন বৃত্তান্ত ফরম, সাম্প্রতিক সময়ের ২ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ, এনআইডিসহ ‘ইপসা প্রধান কার্যালয়, বাড়ী- এফ ১০ (পি), রােড- ১৩, ব্লক- বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম-৪২১২’ ঠিকানায় পৌঁছাতে হবে। খামের উপর পদের নাম এবং প্রকল্পের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র ২৫ জুন বিকাল ৫টার মধ্যে নির্ধারিত ঠিকানায় পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর