জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে প্রভাষক নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 07:57:30

জালালাবাদ সেনানিবাসে অবস্থিত জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদ ও যোগ্যতা
পদার্থবিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান, উচ্চতর গণিত, ফিন্যান্স ব্যাংকিং ও বীমা বিষয়ে একজন করে এবং তথ্য ও যােগাযােগ প্রযুক্তি বিষয়ে দুইজনসহ মোট সাতজন প্রভাষক নিয়োগ দেয়া হবে।
কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ’তে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদি ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ'তে স্নাতক (সম্মান) ডিগ্রি থাকলে পদগুলোতে আবেদন করা যাবে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের শিক্ষক পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে তথ্য ও যােগাযােগ প্রযুক্তি অথবা ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং অথবা কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিষয়সমুহের যেকোনাে একটিতে তিন বছরের স্নাতক ডিগ্রি ও এক বছরের স্নাতকোত্তর অথবা চার বছরের স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন-ভাতা
প্রভাষক পদে ২২,০০০-৫৩,০৬০ টাকা স্কেলে বেতন, সরকারি নিয়মে চিকিৎসা ও বাড়িভাড়া ভাতা, প্রতিষ্ঠানের বিধি মােতাবেক উৎসাহ ভাতা, ১০% কন্ট্রিবিউটারি প্রভিডেন্ট ফান্ড (চাকরি স্থায়ী হওয়ার সাপেক্ষে), আউটফিট ভাতা, যাতায়াত ভাতা, গ্রাচুয়িটি ও পােশাক এবং প্রাপ্যতাসাপেক্ষে বাসা দেওয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, পাঁচশত টাকার পেঅর্ডার/ ব্যাংক ড্রাফট এবং সকল শিক্ষাগত যােগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত কপিসহ আবেদনপত্র আগামী ২৮ জুলাইয়ের মধ্যে ‘অধ্যক্ষ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ’ বরাবর পাঠাতে হবে। আবেদনপত্রে মােবাইল ফোন নম্বর ও খামের ওপরে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

নিয়োগ পরীক্ষা
আগামী ৩ আগস্ট শনিবার সকাল ১০টায় প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার জন্য কোনাে প্রবেশপত্র ইস্যু করা হবে না।

এ সম্পর্কিত আরও খবর