ভিসা এক্সিকিউটিভ নেবে ইন্ডিয়ান ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 09:29:47

ইন্ডিয়ান ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে ‘ভিসা এক্সিকিউটিভ’ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, যশোর, রংপুর, বরিশাল, ময়মনসিংহ, রাজশাহী, কুমিল্লা, ঠাকুরগাঁও, সাতক্ষীরা, ব্রাক্ষ্মণবাড়িয়া, নোয়াখালী এবং বগুড়া ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে কার্যক্রম পরিচালনার জন্য তাদের নিয়োগ দেয়া হবে।

যেকোন বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রিধারীরা ভিসা এক্সিকিউটিভ পদে আবেদন করতে পারবেন। কম্পিউটারের বেসিক ধারণা, ভালো যোগাযোগ দক্ষতা, সেবার মানসিকতা থাকতে হবে। ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, যশোর, রংপুর, বরিশাল, ময়মনসিংহ, রাজশাহী, কুমিল্লা, ঠাকুরগাঁও, সাতক্ষীরা, ব্রাক্ষ্মণবাড়িয়া, নোয়াখালী এবং বগুড়া জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রাথমিকভাবে ১ বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে। পরবর্তীতে কাজের দক্ষতা সন্তোষজনক হলে পুণরায় চুক্তির মেয়াদ বাড়ানো হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক নির্ধারিত বেতন এবং বছরে একটি বোনাস দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সব সনদপত্রের ফটোকপি সংযুক্ত করে পাঠাতে হবে ‘ভাইস প্রেসিডেন্ট (অপ্স), স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, কান্ট্রি অফিস, ৫৭-৫৭ এ, ফার্স্ট ফ্লোর, গুলশান অ্যাভিনিউ, ঢাকা’ ঠিকানায়। খামের উপর পদের নাম এবং কোন সেন্টারের জন্য আবেদন করছেন তা উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। 

এ সম্পর্কিত আরও খবর