ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রকৌশলী নিয়ােগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 09:48:34

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলীর দপ্তরে একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

প্রার্থীকে অবশ্যই সরকার অনুমােদিত কোন বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীকে নির্বাহী প্রকৌশলী হিসেবে সরকারী/ আধা-সরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে ৫ বছরের অভিজ্ঞতাসহ প্রথম শ্রেণির পদমর্যাদাসম্পন্ন পদে কমপক্ষে ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। শিক্ষাজীবনে কোন পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি বা সমমানের ফলাফল গ্রহণযােগ্য হবে না। অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শর্তসমূহের মধ্যে যেকোন একটি শর্ত শিথিলযোগ্য।

তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৫০,০০০-৭১,২০০ টাকা স্কেলে বেতন এবং বিধি মােতাবেক অন্যান্য ভাতা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তর থেকে নির্ধারিত ফরম সংগ্রহ করে আবেদন করতে হবে। রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ১,০০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট এবং সকল সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ৮ সেট দরখাস্ত আগামী ২৮ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রারের (২০৩ নং কক্ষে) দপ্তরে পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর