ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজে নিয়ােগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 23:17:46

ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেয়া হবে।

পদের নাম: অধ্যক্ষ
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: ইংরেজি বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি। কোনো তৃতীয় বিভাগ গ্রহণযােগ্য নয়। শিক্ষক নিবন্ধনধারী এবং সৃজনশীল শিক্ষাদানের অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে। বিএড/এমএড প্রশিক্ষণ অতিরিক্ত যােগ্যতা হিসেবে বিবেচিত হবে।

পদের নাম: সহকারী শিক্ষক
পদসংখ্যা: ৩টি
যােগ্যতা: ইংরেজি বিষয়ে কমপক্ষে চার বছর মেয়াদী অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স ডিগ্রিধারী। কোনো তৃতীয় বিভাগ গ্রহণযােগ্য নয়। শিক্ষক নিবন্ধনধারী এবং সৃজনশীল শিক্ষাদানের অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে।

পদের নাম: সহকারী/ ক্যাশিয়ার
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: স্বীকৃত বাের্ড হতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ/ সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

পদের নাম: পিয়ন
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: অষ্টম শ্রেণি পাস।

পদের নাম: আয়া
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: অষ্টম শ্রেণি পাস।

পদের নাম: গেটম্যান
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: অষ্টম শ্রেণি পাস।

পদের নাম: নাইড গার্ড
পদসংখ্যা: ১টি
যােগ্যতা: অষ্টম শ্রেণি পাস। অবসরপ্রাপ্ত সামরিক কর্মচারীকে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের নিয়ম: ‘সভাপতি, জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ (ইংলিশ ভার্সন) ও জেলা প্রশাসক, ফরিদপুর’ বরাবর আবেদন করতে হবে। দুই কপি ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং পূর্ণ জীবনবৃত্তান্ত সম্বলিত ইংরেজিতে নিজ হাতে লিখিত দরখাস্ত আগামী ২০ অক্টোবরের মধ্যে ‘অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর গােপনীয় শাখায় রুম নাম্বর-২১৫, ২য় তলা)’ জমা দিতে হবে।

এ সম্পর্কিত আরও খবর