৩৭তম বিসিএস : নন-ক্যাডারে নিয়োগ পেলেন ৭৮৭ জন

নোটিশ বোর্ড, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 20:14:27

৩৭তম বিসিএসে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য থেকে ৭৮৭ জনকে বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগের নন-ক্যাডার ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালার-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) বিধান অনুযায়ী বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) এক সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

কমিশনের সভা শেষে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিসংখ্যান কর্মকর্তা পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর পরিদর্শক পদে ২৭ জন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৩৮৭ জনসহ সর্বমোট ৩৩ ক্যাটাগরির ৭৮৭ টি পদের জন্য সুপারিশ করে ফলাফল প্রকাশ করেছে পিএসসি।

উল্লেখ্য, ৩৭তম বিসিএস থেকে ১ম ও ২য় শ্রেণির নন-ক্যাডার পদের জন্য আবেদন করেন ২২৬২ জন প্রার্থী। এ নিয়ে ১ম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং ২য় শ্রেণির (১০ম গ্রেড) নন-ক্যাডার পদে ৮৮৫ জন প্রার্থীকে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর