বরিশালে দুই দিনব্যাপী বিজনেস কার্নিভাল শুরু

নোটিশ বোর্ড, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 16:13:37

বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘বিজনেস কার্নিভাল ২০১৯’ শুরু হয়েছে। বরিশাল অশ্বিনী কুমার টাউন হলে ৫ ও ৬ ডিসেম্বর দুই দিনব্যাপী চলবে এ আয়োজন।

বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ৩৯ জন তরুণ উদ্যোক্তা নিজেদের পণ্য নিয়ে স্টল সাজিয়েছেন বিইউসিসি আয়োজিত বিজনেস কার্নিভালে। বরিশাল বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা মেডিকেল কলেজ, বি.এম কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীরা নিজেদের উদ্যোগ সম্পর্কে সবাইকে জানানোর এবং বিক্রয়ের সুযোগ পাচ্ছেন।

বিজনেস কার্নিভালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ। বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন।

আয়োজকরা জানান, বরিশালের তরুণ উদ্যোক্তাদের সর্বসাধারণের সামনে নিয়ে আসার প্রয়াস হিসেবে এই কার্নিভালের আয়োজন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

৫ ও ৬ ডিসেম্বর সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রদর্শনীটি সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকবে। দর্শনার্থীরা বিভিন্ন স্টল ঘুরে পণ্য ক্রয়ের সুযোগ পাবেন। কার্নিভাল চলাকালীন বিভিন্ন পণ্যের উপর থাকছে বিশেষ ছাড়। কার্নিভালে আগতদের জন্য লাইভ মিউজিকের আয়োজন করা হয়েছে।

তরুণ উদ্যোক্তাদের নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কম। 

এ সম্পর্কিত আরও খবর