ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:21:48

চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সহকারী শিক্ষক পদে বিজ্ঞান (কৃষি শিক্ষা), হিসাব বিজ্ঞান, গণিত, বৌদ্ধ ধর্ম ও নৈতিক শিক্ষা বিষয়ে একজন করে মোট ৪ জনকে নিয়োগ নেয়া হবে।

বিজ্ঞান (কৃষি শিক্ষা) আবেদনের জন্য কৃষি বিষয়ে স্নাতক বা কৃষি ডিপ্লোমা বা কৃষি ডিপ্লোমাসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে। হিসাব বিজ্ঞান ও গণিত বিষয়ে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক সম্মান বা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বৌদ্ধ ধর্ম ও নৈতিক শিক্ষা বিষয়ের জন্য পালি বিষয়ে স্নাতক সম্মান বা স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। প্রার্থীদের শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযােগ্য নয়। কম্পিউটার পরিচালনায় দক্ষ ও শিক্ষক নিবন্ধনধারী, শিক্ষক পদে অভিজ্ঞতাসম্পন্ন, একাডেমিক শ্রেষ্ঠত্ব, পাবলিক বিশ্ববিদ্যালয়ের আই.ই.আর গ্র্যাজুয়েট এবং সরকারী টিটিসি থেকে বি.এড/এম.এড ডিগ্রীধারী, ইংরেজি মাধ্যমে (ন্যাশনাল কারিকুলাম) পাঠদানে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে। বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর, তবে সমপদে অভিজ্ঞ প্রার্থীদের বয়সসীমা শিথিলযােগ্য।

আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সকল সনদের সত্যায়িত ফটোকপি, ৩০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট ও দুই কপি সত্যায়িত পাসপাের্ট সাইজের ছবিসহ নিজ হাতে লিখিত আবেদনপত্র (মােবাইল নম্বরসহ) ‘ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজ, জাকির হােসেন রােড, নাসিরাবাদ, চট্টগ্রাম’ ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর