স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের লিখিত পরীক্ষার সময়সূচি

নোটিশ বোর্ড, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:17:15

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী (পুর), সহকারী প্রকৌশলী (পুর), সহকারী প্রকৌশলী (তড়িৎ) ও উপসহকারী প্রকৌশলী (তড়িৎ) পদের বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন।

১৪ জানুয়ারি উপসহকারী প্রকৌশলী (পুর) পদের পরীক্ষা শেরেবাংলা নগর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। ১৬ জানুয়ারি সহকারী প্রকৌশলী (পুর) ও সহকারী প্রকৌশলী (তড়িৎ) পদ এবং ২০ জানুয়ারি উপসহকারী প্রকৌশলী (তড়িৎ) পদের পরীক্ষা সরকারী কর্ম কমিশন সচিবালয়ে অনুষ্ঠিত হবে। নির্ধারিত তারিখে দুপুর ১২ টা থেকে চার ঘন্টাব্যাপী পরীক্ষা আরম্ভ হবে।

প্রার্থীদের bpsc.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ডাউনলােডকৃত প্রবেশপত্রসহ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রবেশপত্র ব্যতিত কোনাে পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষার নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসন গ্রহণ করতে হবে।

সব পদের লিখিত পরীক্ষায় বাংলা অংশে ৪০ নম্বর, ইংরেজি ৪০ নম্বর, সাধারণ জ্ঞান ৪০ নম্বর ও টেকনিক্যাল/ প্রফেশনাল বিষয়ে ৮০ নম্বরসহ সর্বমােট ২০০ নম্বরের প্রশ্ন থাকবে। পরীক্ষার হলে সাধারণ ক্যালকুলেটর ব্যবহার করা যাবে। তবে সাইন্টিফিক ক্যালকুলেটর ব্যবহার করা সম্পূর্ণ নিষিদ্ধ।

এ সম্পর্কিত আরও খবর