সোনালী ও জনতা ব্যাংকে ১৫৭ অফিসার নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 06:59:09

সােনালী ব্যাংক লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডে সমন্বিতভাবে ‘অফিসার-আইটি’ পদে ১৫৭ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। সােনালী ব্যাংকে ১২২ জন এবং জনতা ব্যাংকে ৩৫ জনকে নিয়োগ দেয়া হবে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স এন্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনােলজি/ ইনফরমেশন টেকনােলজি/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রি থাকলে অফিসার-আইটি পদে আবেদন করা যাবে। এসএসসি বা সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে কমপক্ষে একটিতে প্রথম বিভাগ/ শ্রেণী থাকতে হবে। কোন পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণী গ্রহণযােগ্য হবে না। ১ জুলাই ২০১৯ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনধিক ৩০ বছর হতে হবে। মুক্তিযােদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন এবং তৎসহ নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১০ মার্চ পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর