এফএমসিজি এইচআর সোসাইটির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নোটিশ বোর্ড, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক,বার্তা২৪.কম | 2023-09-01 04:28:18

ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে অনলাইনে উদযাপিত হয়েছে বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। দেশী-বিদেশী এইচআর ও বিজনেস প্রফেশনালদের মতবিনিময়, আলোচনা, র‍্যাপিড ফায়ার কুইজ, র‍্যাফেল ড্র’সহ আরো মজার মজার সব পর্বে সাজানো প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয় অনলাইনভিত্তিক ভিডিও কনফারেন্সের মাধ্যমে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা এবং সিটি গ্রুপের মানবসম্পদ পরিচালক এম সাব্বির আলী। সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি এবং পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজার-এইচআর এন্ড ওয়েলফেয়ার রাশেদুল হাসনাত। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিটি গ্রুপের ম্যানেজার-এইচআর এবং সোসাইটির সাধারণ সম্পাদক তাবছির রাজিব, আরএসপিএল হেলথ বিডি’র এইচআর ম্যানেজার এবং সোসাইটির যুগ্ম সাধারন সম্পাদক কাইয়ুম ইসলাম সোহেল, পেপসিকো-ট্রান্সকম কনজ্যুমার প্রোডাক্টস্ লিমিটেডের ডেপুটি ম্যানেজার-এইচআর এবং সোসাইটির এক্সিকিউটিভ কাউন্সিল মেম্বার মোঃ আলী মর্ত্তুজা

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যদের মধ্যে সোসাইটির বিভিন্ন কার্যক্রম এবং দিকনিদের্শনা তুলে ধরেন সোসাইটির উপদেষ্টামন্ডলী এবং দারাজ.কমের চীফ পিপল অফিসার কাজী জাফর সাদেক, মেঘনা গ্রুপের এজিএম-এইচআর শিবলি হোসাইন আহমেদ, সোসাইটির সাবেক উপদেষ্টা ও লাইফ মেম্বার এবং মেট্রোসেম গ্রুপের গ্রুপ সিএইচআরও মোহাম্মদ রিয়াদ হোসেন, ফিউচার লিডারস্ এর লীড কনসালটেন্ট এন্ড সিইও কাজী এম আহমেদ, ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কন্সাল্টেন্সির প্রতিষ্ঠাতা ও সিইও গোলাম সামদানি ডন, মাইন্ড ওয়ার্কস বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেনটেটিভ নাইজুর রহমান, ওমনিসোর্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহরিয়ার কবির প্রমূখ।

এছাড়া এশিয়া এইচআরএম’র প্রতিষ্ঠাতা রিতা সুই, পারফেট্টি ভ্যান মেলে ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাজেশ রমাকৃষ্ণান অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

স্বাস্থ্যবিধি নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন জনস্বাস্থ্য যোগাযোগ বিশেষজ্ঞ ডাঃ অনুপম হোসাইন।

সোসাইটির সদস্য, এক্সিকিউটিভ কমিটির সদস্য এবং অতিথিরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার জিতে নেন সোসাইটির এ্যসোসিয়েট মেম্বার এবং গ্রামীণ ডানোন ফুডস লিমিটেডের এইচআর বিজনেস পার্টনার সাদিয়া আমরিন মুমু।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ইভেন্ট কমিটির কনভেনর এবং ভাইস প্রেসিডেন্ট মোঃ রেজাউল হোসেন। মারিকো বাংলাদেশ, ডাবর বাংলাদেশ, গোদরেজ কনজুমার প্রোডাক্টস, হিমালয়া বাংলাদেশ ও হেমাস কনজুমার প্রোডাক্টসের সৌজন্যে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি ১৮ জুলাই ২০১৮ সালে যাত্রার শুরু থেকেই বিভিন্ন সিএসআর কার্যক্রম, লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম, দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব আয়োজিত ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রামসহ আইসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজন ও অংশগ্রহণ করে আসছে।

এ সম্পর্কিত আরও খবর