রিহ্যাব থেকে তিন ডেভেলপার কোম্পানি বহিষ্কার

বিবিধ, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 04:44:33

সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে যুক্ত থাকায় তিনটি ডেভেলপার কোম্পানিকে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১০ আগস্ট) রিহ্যাব থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৪ তম সভায় এই তিনটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানকে রিহ্যাব থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত কোম্পানিগুলো হলো- এমবিকে বিল্ডার্স লিমিটেড (রিহ্যাব সদস্য নম্বর- ৫২৪/২০০৮)- ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুল ইসলাম বাদল, এসএসআরএম ডেভেলপার্স লিমিটেড (রিহ্যাব সদস্য নম্বর-৭১৮/২০০৯)- ব্যবস্থাপনা পরিচালক কমান্ডার মো. মোস্তফা শহীদ, বিএন (অব.) দিপ্তি আবাসন লিমিটেড, (রিহ্যাব সদস্য নম্বর-১৩৮৮/২০১৪)- ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শামীম।।

রিহ্যাব থেকে বহিষ্কৃত ডেভেলপার কোম্পানিগুলো রিহ্যাব সদস্যপদ সম্বলিত সিল, বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচার-প্রদর্শনসহ রিহ্যাব সদস্য পরিচয়ে কোথাও কোনো সুযোগ-সুবিধা গ্রহণ কিংবা রিয়েল এস্টেট ব্যবসা পরিচালনা করতে পারবেন না।

এছাড়া সভায় রিহ্যাব পরিচালনা পর্ষদের সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূঁইয়া স্বেচ্ছায় পদত্যাগ করেন। লিয়াকত আলী ভূঁইয়া ব্রিক ওয়ার্কস ডেভেলপমেন্ট কোম্পানির প্রতিনিধি (রিহ্যাব সদস্য নম্বর- ৫৭৯/২০০৯)।

এ সম্পর্কিত আরও খবর