ডিএমপির ট্রাফিক তেজগাঁও বিভাগকে আহমেদ ফুড প্রোডাক্টসের ছাতা প্রদান

, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:27:31

ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক তেজগাঁও বিভাগকে ট্রাফিক পুলিশের ব্যবহারের জন্য ১০০ ছাতা প্রদান করেছে আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. এবং ঢাকা রাউন্ড টেবিল।

মঙ্গলবার (১৩ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক তেজগাঁও বিভাগকে ট্রাফিক পুলিশের ব্যবহারের জন্য ১০০ ছাতা প্রদান করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক তেজগাঁও বিভাগের ডিসি অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিসি ট্রাফিক তেজগাঁও মো. সাহেদ আল মাসুদ।

ডিসি ট্রাফিক তেজগাঁও মো. সাহেদ আল মাসুদ হাতে ছাতা প্রদান করেন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. ও ঢাকা রাউন্ড টেবিল এর প্রতিনিধিরা।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক তেজগাঁও বিভাগের বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ। আরও উপস্থিত ছিলেন স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. এর ডেপুটি ম্যানেজার (মার্কেটিং অপারেশন)নাজমুল হক, ডেপুটি ম্যানেজার লজিস্টিক এন্ড একাউন্স গাজী মশিউজ্জামান (রাতুল), এক্সিকিউটিভ মার্কেটিং ইভেন্ট হাসিবুর রহমান হিমেল, ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ, সদস্য এজাজ মাহমুদ রনি, রবিউল, ফাহাদ, সাকিব, হারুন, হাসান প্রমুখ। 

প্রধান অতিথি মো. সাহেদ আল মাসুদ স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রা.) লি. ও আয়োজক ঢাক রাউন্ড টেবিলকে ট্রাফিক পুলিশকে ছাতা প্রদানের জন্য ধন্যবাদ জানান।

তিনি বলেন, ঢাকা শহরের যানজট নিরসনে ট্রাফিক পুলিশ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দিনরাত ২৪ ঘণ্টা, রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে এই কোভিড-১৯ মহামারিতেও তাদেও কার্যক্রম চালিয়ে যাচ্ছে নগরবাসীর যাতায়াতের সুবিধার্থে। তিনি সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন এবং সকলকে ট্রাফিক নিয়ম-কানুন মেনে চলতে অনুরোধ করেন। 

এ সম্পর্কিত আরও খবর