অনলাইনে খোলা যাবে এসআইবিএলের ব্যাংক অ্যাকাউন্ট

ব্যাংক বীমা, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 09:00:13

ব্যাংকের শাখায় না এসেই গ্রাহকরা খুব সহজে যেকোনো জায়গা থেকে অনলাইনে যেকোনো সময় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারবেন। এজন্য ব্যাংকটি চালু করেছে ই-অ্যাকাউন্ট সেবা।

বুধবার (১৪ অক্টোবর) এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ই- অ্যাকাউন্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান মো. সুলতান বাদশা, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান শরিফ আল কাশেম।

ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ যুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রযুক্তি-ভিত্তিক ব্যাংকিং সেবা দিতে সবসময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ব্যাংকিং অ্যাপসহ নানা প্রযুক্তি চালু করেছে। এরই ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো অনলাইনে ব্যাংক অ্যাকাউন্ট খোলার সুবিধা। গ্রাহকরা যেকোনো জায়গা থেকে যেকোনো সময় ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাও ব্যবহার করে ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এর জন্য গ্রাহকদের শাখায় আসতে হবে না।

এ সম্পর্কিত আরও খবর