ইবিএ’র 'এক্সিলেন্স ইন কোয়ালিটি' পুরস্কার পেলো আহমেদ ফুড প্রোডাক্টস

, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 13:07:25

আন্তর্জাতিক বেসরকারি সংস্থা ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি (ইবিএ) অক্সফোর্ড এক অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডকে ব্যবসায়িক ক্ষেত্রে 'এক্সিলেন্স ইন কোয়ালিটি' পুরস্কার বিজয়ী হিসেবে স্বীকৃতি দিয়েছে।

ভোক্তাদের কাছে সর্বোত্তম মানের পণ্য নিশ্চিত করার মাধ্যমে জাতীয় বাজারে একটি শক্তিশালী অবস্থান বজায় রাখা আহমেদ ফুড দশকের পর দশক ধরে বাজারে আবির্ভূত হচ্ছে। শুরুর থেকেই আহমেদ ফুড অনেক সম্মাননা এবং পুরস্কার পেয়ে আসছে-যেখানে ইউরোপ বিজনেস অ্যাসেম্বলির পুরস্কার আহমেদ ফুডের সাফল্যের একটি নতুন সংযোজন।

আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডকে জাতীয় বাজারে শক্তিশালী অবস্থানের জন্য পুরস্কৃত করা হয়; কোম্পানির কার্যক্রমে গুণগত মানের দর্শন পরিচালনা করা; আধুনিক মানের ব্যবস্থাপনা ব্যবস্থার বাস্তবায়ন, গ্রাহক এবং ইতিবাচক গ্রাহকদের মতামতের উপর মনোযোগ; পণ্য/পরিষেবার প্রতিযোগিতা এবং মান, প্রস্তাবিত পরিসীমার আধুনিকীকরণ; নিরবচ্ছিন্ন গুণমান নিয়ন্ত্রণ; আন্তর্জাতিক মানের ব্যবস্থার প্রয়োজনীয়তা পূরণ (আই.এসও, টিইউভি); জাতীয় ও আন্তর্জাতিক মান এবং আদর্শ ফোরাম, মেলা, প্রদর্শনীতে সক্রিয় অংশগ্রহণকারী।

অনুষ্ঠানটি একটি অনলাইন প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয় যেখানে বিশ্বব্যাপী (EBA) বেশ কয়েকটি কোম্পানিকে পুরস্কৃত করা হয়। আহমেদ ফুড বাংলাদেশের প্রতিনিধিত্বকারী একমাত্র সংগঠন। আহমেদ ফুডের পাশাপাশি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদকে বছরের অন্যতম ব্যবস্থাপক হিসেবে স্বীকৃতি দেওয়া হয়।

আহামেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করে মিনহাজ আহমেদ বলেন, প্রতিষ্ঠানটির নেতৃত্ব দেওয়া এবং সুযোগ ও উন্নয়নের স্থান হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। তিনি এই সাফল্যের জন্য সকল শুভাকাঙ্খী এবং মূল্যবান গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর