‘স্বপ্ন’ - ইউএসডিএর এক মাস ব্যাপী ‘টেস্ট অফ আমেরিকা’

, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 12:41:20

দেশের জনপ্রিয় সুপার মার্কেট চেইনশপ ‘স্বপ্ন’ এবং ইউএসডিএ (ইউনাইটেড স্টেটস ডিপার্টমেন্ট অফ এগ্রিকালচার) যৌথভাবে একটি উদ্যোগ নিয়েছে। আমেরিকার একশ’র বেশি পণ্য নিয়ে মাস ব্যাপি এক প্রদর্শনী শুরু হচ্ছে চেইন সুপারশপ স্বপ্ন’র দশটি আউটলেটে। ঢাকার গুলশান, বনানী, ধানমন্ডি, উত্তরা, সিলেটসহ স্বপ্ন’র মোট ১০টি আউটলেটে থাকছে এই আয়োজন।

এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘টেস্ট অফ আমেরিকা’ । ফলের জুস, ক্যানোলা অয়েল, শুকনো ফল, বাদাম, নুডলস, চকোলেট, ও কালিনারী  সহ একশ’র বেশি আমেরিকার খাদ্য ও পানীয় ব্র্যান্ডের পণ্য নিয়ে থাকবে এই আয়োজন।

‘স্বপ্ন’ - ইউএসডিএর এক মাস ব্যাপী ‘টেস্ট অফ আমেরিকা’

বৃহস্পতিবার (১০ জুন) দুপুর ১২টায় গুলশান ১ নাম্বার এর স্বপ্ন আউটলেটে হয়ে গেল এর উদ্বোধনী অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন আমেরিকার রাষ্ট্রদূত আর্ল আর মিলার, এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, এবং স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ।

১০ জুন থেকে ১০ জুলাই পর্যন্ত, এক মাসব্যাপী চলবে এই ক্যাম্পেইন। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত আর্ল মিলার বলেন,“যুক্তরাষ্ট্রের পণ্যগুলো ধীরে ধীরে বাংলাদেশে সহজলভ্য হওয়ায় আমি আনন্দিত। আমার বিশ্বাস, যুক্তরাষ্ট্রের পণ্যগুলোর সেরা মান ও স্বাদ ক্রেতাদের জন্য সন্তুষ্টি এনে  দেবে।”

এসিআইয়ের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, বলেন, “২০০৮ সালে আমরা ‘স্বপ্ন’ প্রতিষ্ঠা করি, পরবর্তীতে আমরা দেশজুড়ে ১৭৫টিরও বেশি আউটলেট সম্প্রসারিত করেছি। ২০১৬ থেকে ২০২০ সাল অবধি ‘স্বপ্ন’ দেশের জনপ্রিয় সুপার মার্কেট চেইনশপ হিসেবে রিটেইল ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে। এই প্রাপ্তি আমাদের জন্য সম্মানের। আমরা পণ্যের মানে বিশ্বাসী এবং বাংলাদেশের ক্রেতাদের কাছে মান-সম্পন্ন পণ্য পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ। যুক্তরাষ্ট্রের মান-সম্পন্ন পণ্য আমাদের আউটলেটগুলোতে প্রদর্শন করতে পেরে আমরা আনন্দিত।”

এ সম্পর্কিত আরও খবর