৪ রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

বিবিধ, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-18 10:03:23

যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখে চারটি অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। সংস্থার জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৮ অক্টোবর থেকে কলকাতা রুটে প্রতিদিন দুইটি, কক্সবাজার রুটে পাঁচটি, সিলেট রুটে দুইটি ও বরিশালে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাটি।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন কলকাতায় একটি, কক্সবাজারে চারটি, সিলেটে একটি ও বরিশাল রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করছে।

এসব রুট ছাড়াও নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর ও রাজশাহী অভ্যন্তরীণ রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার বর্তমানে একমুখী যাত্রায় চট্টগ্রাম রুটে সর্বনিম্ন দুই হাজার ৫০০ টাকা, কক্সবাজার তিন হাজার ৯০০ টাকা, সৈয়দপুর দুই হাজার ৭০০ টাকা, যশোর দুই হাজার ৭০০ টাকা, সিলেট দুই হাজার ৭০০ টাকা, রাজশাহী দুই হাজার ৭০০ টাকা, বরিশাল দুই হাজার ৭০০ টাকা ও কলকাতায় (দ্বিমুখী) নয় হাজার ৯৯৯ টাকায় যাত্রী পরিবহণ করছে।

এছাড়া ভ্রমণ পিপাসুদের জন্য কলকাতা ও কক্সবাজার ভ্রমণের জন্য নভোএয়ার এর রয়েছে দুই রাত তিন দিনের আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ।

এ সম্পর্কিত আরও খবর