বর্ষপূর্তিতে রিজেন্ট এয়ারের টিকেটে ৫০% পর্যন্ত মূল্যছাড়

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 09:08:15

রিজেন্ট এয়ারওয়েজ ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে। ৮ম বর্ষপূর্তি উপলক্ষে এই আকর্ষণীয় ছাড় ঘোষণা করেছে এয়ারলাইন্সটি।

এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট বিগত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে এ ধরনের বিশেষ মূল্যছাড়ের অফার দিয়ে আসছে।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯, ককস্বাজার ৬ হাজার ২৯৯, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ ও যশোর ৪ হাজার ১৯৯ করা হয়েছে। অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৭ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ এবং ঢাকা ৪ হাজার ২৯৯ টাকা।

আগামী ১০ ডিসেম্বর ২০১৮ এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে সারাদেশে রিজেন্টের সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে। এই টিকেটে ভ্রমণ করা যাবে আগামী ১১ নভেম্বর থেকে আগামী বছরের (২০১৯) ২৬ অক্টোবর পর্যন্ত যেকোনো সময়ে। তবে বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা এই টিকেট কিনতে পারবেন ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে।

এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া বলেন, বিগত ৬ বছরে বিপুল সংখ্যাক ভ্রমণপিপাসু রিজেন্ট এয়ারওয়েজের এই বিশেষ অফারে সাশ্রয়ী মূল্যে ভ্রমণ করতে পেরেছেন। একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।

 

এ সম্পর্কিত আরও খবর