সবচেয়ে বড় রেস্টুরেন্ট কোম্পানি ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট উদ্বোধন

, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:15:11

মজাদার খাবারের স্বাদে মন জয় করে, ট্রান্সকম ফুডস লিমিটেড এবার মাইলফলক ছুঁয়ে দিলো কেএফসি’র উত্তরা ৬ আউটলেট উদ্বোধন করে। গত ২১নভেম্বর, বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেড –এর ৫০তম আউটলেটের যাত্রা শুরু হয়, উত্তরার ৬নং সেক্টরে কেএফসি-র নতুন আউটলেট ওপেনিংয়ের মাধ্যমে।

বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেড-এর এই যাত্রা শুরু হয় ২০০৩ সালে। আর এই নতুন আউটলেট উদ্বোধন তাদের জন্য এক নতুন অর্জন।

২১ নভেম্বর ট্রান্সকম ফুডস লিমিটেড এবং কেএফসি উত্তরা ৬নং আউটলেটের কর্মীদের সৌজন্যে সুবিধা বঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানানো হয়েছিলো, যেনো ওরা কেএফসি-র মজাদার খাবার উপভোগ করতে পারে। কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের ছোট শিশুদের জন্য বিশেষ এই আয়োজন দিনটিকে আরো স্মরণীয় করে তোলে।

বড় পরিসরে, আরও উন্নত পরিষেবা নিয়ে উত্তরার ৬নং সেক্টরে কেএফসি-র এই আউটলেটটি চালু করা হয়েছে। কেএফসি অ্যাপ চালু হওয়ার কারণে অর্ডার করার প্রক্রিয়াাটি অনেক সহজ হয়ে গেছে। এখন ট্র্যাডিশনাল ডাইন-ইন ছাড়াও, ওয়েবসাইটের মাধ্যমে ডেলিভারি এবং সরাসরি কল করে ও খাবার অর্ডার করা যাচ্ছে।

ট্রান্সকম ফুডস লিমিটেড-এর সিইও, মিঃ অমিত দেব থাপা বলেন, “বাংলাদেশে এই দীর্ঘ যাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লক্ষ লক্ষ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। তবে এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমারা গ্রাহকদের এবং আমাদের নিবেদিত প্রাণ কর্মীদের ধন্যবাদ জানাতে চাই। কারণ আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেড-এর ৫০তম আউটলেট এবং কেএফসি-র ২৮ তম আউটলেটের এই মাইল ফলক অর্জন। এই পথচলায় আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অসংখ্য ধন্যবাদ।“

এ সম্পর্কিত আরও খবর