বনশ্রীতে ভাইব্রেন্ট

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪ | 2023-05-29 04:09:13

সম্প্রতি ইউএস-বাংলা ফুটওয়্যার ব্র্যান্ড ‘ভাইব্রেন্ট’ এর পরিধি বিস্তারের ধারাবাহিকতায় রাজধানী ঢাকার বনশ্রীতে আধুনিক সকল সুযোগ-সুবিধা সম্পন্ন একটি শো-রুম উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের শেখ তানবীর তাপস(হেড অব মার্কেটিং), এস এম বেনজির সাকলাইন-(রেটেইল অপারেশন ম্যানেজার), ইউএস-বাংলা এয়ারলাইন্সের মোঃ কামরুল ইসলাম(জিএম), মার্কেটিং সাপোর্ট এন্ড পিআরসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চলে, বন্দরনগরী চট্টগ্রাম, চায়ের দেশ খ্যাত সিলেট ও উত্তরবঙ্গের অন্যতম জেলা বগুড়ায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ভাইব্রেন্ট যাত্রা শুরু করেছে। ইতিমধ্যে সারাদেশে ১০টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী।

ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। খুব শীঘ্রই ঢাকার অন্যতম ব্যবসায় কেন্দ্র মিরপুর ও উত্তরবঙ্গের অন্যতম শহর সৈয়দপুরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু হচ্ছে। কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরের উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পন্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে। ইতিমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

বনশ্রীতে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। বনশ্রী ভাইব্রেন্টে যোগাযোগ- বাড়ি নং- ১২, ব্লক-বি, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা। ফোন- ০১৭১১৪০৬৮৭৯।

এ সম্পর্কিত আরও খবর