বিআইএফ’র নতুন সভাপতি ইউসুফ আলী, মহাসচিব ইমাম শাহীন

পুঁজিবাজার, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 22:23:50

 

বাংলাদেশের বিমা কোম্পানির মুখ্য নির্বাহীদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের (বিআইএফ) নতুন সভাপতি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বি এম ইউসুফ আলী এবং এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের এমডি ও সিইও মো. ইমাম শাহীন মহাসচিব নির্বাচতি হয়েছেন।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সভায় ১৭ সদস্যের পর্ষদ সভাও নির্বাচন করা হয়েছে। যারা আগামী ২০২০-২০২১ সালের জন্য বিমা শিল্পের সার্বিক উন্নয়ন ও পেশাগত উন্নয়নে কাজ করবেন। পর্ষদের অন্য সদস্যরা হলেন- ভাইস প্রেসিডেন্ট ফারজানা চৌধুরী ও মো. হেমায়েত উল্লাহ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মো. আবদুল খালেক মিয়া ও বিশ্বজিৎ কুমার মণ্ডল,  ফাইন্যান্স সেক্রেটারি জামাল মোহাম্মদ আবু নাসের, অর্গানাইজিং সেক্রেটারি এ.কে.এম. শরীফুল ইসলাম ও মো. মোশাররফ হোসেন, অফিস সেক্রেটারি মো. আনোয়ার হোসেন,  এক্সিকিউটিভ মেম্বার পি.কে. রায়, ব্রিগেডিয়ার জেনারেল (অবসর) শফিক শামীম, মো. জামিরুল ইসলাম, মোহাম্মদী খানম, এ কে এম সারোয়ার জাহান জামিল, মো. সামছুল আলম এবংএন. সি. রুদ্র।

এ সম্পর্কিত আরও খবর