বিয়ন্ড বাফেট মিরপুর শাখার উদ্বোধন

, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-23 20:15:34

দেশের অভিজাত রেস্তোরা বিয়ন্ড বাফেটের মিরপুর শাখা উদ্বোধন করা হয়েছে। রেস্টুরেন্টটিতে ১০০টির বেশি আইটেমে জনপ্রতি বুফে লাঞ্চ মাত্র ৮৫০ টাকা (অফার প্রাইস) এবং ১২০টির বেশি আইটেমে জনপ্রতি বুফে ডিনার মাত্র ৯৯৯ টাকা (অফার প্রাইস)। আলাদা কোনো হিডেন চার্জ নেই।  

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় রাজধানীর মিরপুর ১ নম্বরের রূপায়ন লতিফা শামসুদ্দিন স্কয়ারের ৬ষ্ঠ তলায় রেস্টুরেন্টের উদ্বোধন করেন।

রেস্টুরেন্টটির উদ্বোধন করেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য চিত্র নায়ক ফেরদৌস, যুবলীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাইনুল হোসেন খান নিখিল ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর পরিচালক, জেসিএক্স গ্রুপের এমডি ও চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী জুয়েলসহ আমন্ত্রিত অতিথিগণ।

দেশি-বিদেশি ভোজনবিলাসীদের জন্য ২০ বছরের অভিজ্ঞ শেফ এর তৈরি মেইন মেনুর পাশাপাশি সালাদ, স্টাটার, স্যুপ আর আকর্ষণীয় ডেজার্ট পরিবেশন করা হবে বিয়ন্ড বাফেটে। বিএসটিআই অনুমোদিত ডিস্ট্রিবিউটর থেকে মাংস সংগ্রহ করে অ্যান্টিবায়োটিকমুক্ত পোলট্রি এবং নিজস্ব তত্ত্বাবধানে গুণ ও মান বজায় রেখে বিয়ন্ড বাফেট রেস্টুরেন্টে পরিবেশন করা হবে রসনা বিলাসীদের মজাদার সব খাবার।

এবিষয়ে বিয়ন্ড বাফেটের উদ্যোক্তা আসিফ মাহমুদ চৌধুরী ও শাহীন আক্তার বলেন, আশা করছি রেস্টুরেন্টের খাবার মিরপুরবাসীর মধ্যে সাড়া ফেলবে। এছাড়াও বিস্তারিত তথ্য জানতে এবং বুকিং সংক্রান্ত কোনো কিছু জানতে: ০১৭৮০-৮০৮০৬২ ও ০১৯৬১-৯৯২২৫৫ কল করতে পারে এসব নম্বরে।

বিয়ন্ড বাফেটের প্রথম শাখা রয়েছে গুলশানের পিংক সিটিতে।

এ সম্পর্কিত আরও খবর