মেলায় আখতার ফার্নিচারে ৫ থেকে ৩৫ শতাংশ মূল্যছাড়

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 21:07:46

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার এবারের ২৪তম আসর উপলক্ষে আখতার ফার্নিচার দিচ্ছে পাঁচ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। বাসাবাড়িসহ অফিসের বিভিন্ন ডিজাইনের ফার্নিচারের উপর বিশেষ মূল্যছাড় দিচ্ছে দেশীয় এই প্রতিষ্ঠানটি।

কাঠ, মেটাল, বোর্ডের তৈরি ফার্নিচারের মধ্যে রয়েছে খাট, সোফাসেট, ডাইনিং টেবিল, রিডিং টেবিল, ওয়্যারড্রোব, আলমিরা, রকিং চেয়ারসহ বিভিন্ন ধরনের অফিস আসবাবপত্র।

শুক্রবার (১৮ জানুয়ারি) বাণিজ্য মেলার আখতার ফার্নিচার স্টল ঘুড়ে দেখা গেছে এই চিত্র।

আখতার ফার্নিচার স্টলে দায়িত্বরত সেলস ম্যানেজার দুলাল রায় বার্তা২৪.কমকে বলেন, ‘শুধু বিক্রয়ের উদ্দেশ্যে আখতার ফার্নিচার মেলায় অংশগ্রহণ করছে না। যেহেতু এটি একটি আন্তর্জাতিক প্লাটফর্ম এবং সারাদেশের মানুষ বাণিজ্য মেলায় আসেন, তাই এই মেলার মাধ্যমে আমরা বাংলাদেশসহ আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে যেতে চাই।’

তিনি বলেন, ‘মেলার মাধ্যমে আমাদের নতুন প্রোডাক্টের প্রমোশন করছি, আখতার ফার্নিচার ১০০ ভাগ কাঠের তৈরি ফার্নিচার বাজারজাত করে।’

আখতার ফার্নিচারের তৈরি প্রতিটি ফার্নিচার সর্বনিম্ন চব্বিশ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ তিন লাখ টাকায় বিক্রি হচ্ছে। তাছাড়া আখতার ফার্নিচারের পণ্য কিনে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে প্রতিদিন তিন জন পাচ্ছেন আকষর্ণীয় গিফট বক্স। 

 

এ সম্পর্কিত আরও খবর