মোবাইল অ্যাপ চালু করল রিজেন্ট এয়ার

বিবিধ, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 11:50:37

মোবাইল অ্যাপের মাধ্যমে এখন থেকে টিকিট বুক এবং ইস্যু করতে পারবেন রিজেন্ট এয়ারের গ্রাহকরা। আইটিউন এবং গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

রোববার (২৭ জানুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন রিজেন্ট এয়ারওয়েজের উপ-ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব।

এ সময় আরও উপস্থিত ছিলেন এয়ারলাইনটির প্রধান পরিচালনা কর্মকর্তা হানিফ জাকারিয়া, পরিচালক বিক্রয় ও বিপণন সোহেল মজিদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অ্যাপটি ডাউনলোড করা থাকলে আইওএস বা অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসের সাহায্যে যাত্রীরা তাদের টিকিট বুক করতে পারবেন এবং ইস্যুকৃত টিকিট তাদের ই-মেইলে পেয়ে যাবেন। ফ্লাইট সিডিউলের আপডেট এবং এয়ারলাইনের বিভিন্ন অফারগুলো সম্পর্কেও গ্রাহকরা জানতে পারবেন এই অ্যাপের মাধ্যমে।

এই অ্যাডে পর্যায়ক্রমে ফ্লাইট চেক-ইন, টিকিট রি-ইস্যু এবং রিফান্ডের মতো সেবাগুলোও অর্ন্তভুক্ত করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

রিজেন্ট এয়ারওয়েজের উপ-ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব বলেন, আশা করছি আগামী বছর নাগাদ অ্যাপটির মাধ্যমে যাত্রীরা তাদের নিজস্ব বোর্ডিং পাস ইস্যু এবং সেলফ বোর্ডিং, ফ্লাইট স্ট্যাটাস চেক, প্রকৃত অ্যারাইভাল ও ডিপার্চার সম্পর্কিত তথ্যাদি লাভ করতে সক্ষম হবেন।

২০১০ সালের ১০ নভেম্বর যাত্রা শুরু করে রিজেন্ট এয়ারওয়েজ। বর্তমানে অভ্যন্তরীণ রুটে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সৈয়দপুর এবং ঢাকায় নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনটি। এ ছাড়া আন্তর্জাতিক রুটে কলকাতা, কাঠমুন্ডু, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, দাম্মাম, দোহা ও মাস্কাট রুটেও ফ্লাইট রয়েছে রিজেন্ট এয়ারওয়েজের।

এ সম্পর্কিত আরও খবর