শেভরনের শীতবস্ত্র বিতরণ

বিবিধ, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 00:19:29

শেভরন এর এক্সওয়াইজি নেটওয়ার্কের বাংলাদেশ চ্যাপ্টার ও পলিসি, গভর্নমেন্ট এন্ড পাবলিক এ্যাফেয়ার্স (পিজিপিএ) ডিপার্টমেন্ট যৌথভাবে শীতবস্ত্র বিতরণ করছে। এর অংশ হিসেবে ঢাকা এবং শেভরনের গ্যাসফিল্ড এলাকার বসবাসরত পিছিয়ে পড়া মানুষদের মাঝে ১৩০০ কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার(১৮ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় শেভরন।

বিবিয়ানা গ্যাসপ্লান্টের একটি স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত কর্মসূচিতে উপস্থিতি ছিলেন শেভরনের অপারেশনস ডিরেক্টর এবং এক্সওয়াইজি নেটওয়ার্কের বাংলাদেশ চ্যাপ্টার এর স্পন্সর গ্যারী এ অর, এবং পিজিপিএ ডিরেক্টর ইসমাইল হোসেন চৌধুরী ।

এছাড়াও বিবিয়ানা গ্যাস প্লান্টের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বজলুর রশীদ বিশেষ অতিথি হিসেবে এবং অন্যান্য সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে ঢাকায় একটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এবং ঢাকা লেডিস ক্লাবের সাথে অংশীদারিত্বে কুসুমকলি স্কুলে পড়ুয়া ৩০০ পিছিয়ে পড়া ছাত্রছাত্রীর মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ইসমাইল হোসেন চৌধুরী তার বক্তৃতায় বলেন, শেভরনের উদ্যোগগুলো গ্যাস প্লান্ট এলাকায় বসবাসরত হাজার হাজার মানুষের শিক্ষা, স্বাস্থ্য, জীবন ও জীবিকার উন্নয়ন ভূমিকা রাখছে। তিনি শেভরনের কর্মীদের ব্যক্তিগত অনুদানের মাধ্যমে এ বিতরণ কর্মসূচী সফল করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সম্পর্কিত আরও খবর