বিকাশে পরিশোধ করা যাবে শিক্ষা প্রতিষ্ঠানের ফি

ব্যাংক বীমা, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:02:06

এখন থেকে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের ফি পরিশোধ করা যাবে বিকাশের মাধ্যমে। এ লক্ষ্যে এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এডিসফট এর সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

রোববার (২৪ মার্চ) বিকাশ ও এডুকেশন সফটওয়্যারের সাথে প্রতিষ্ঠানটির একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায় সারাদেশে এডিসফট এর 'অধ্যয়ন এডুকেশন ইআরপি' সফটওয়্যার ব্যবহার করে এমন ২০০ টির বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

বিকাশের চিফ কমারশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এডিসফট এর ম্যানেজিং ডিরেক্টর সাকিব রব্বানী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিকাশের কমারশিয়াল ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার এটিএম মাহবুব আলম, লিড কি-একাউন্ট ম্যানেজমেন্ট মো: মাহবুবুর রহমান, কি-একাউন্ট ম্যানেজার রাইয়ান মাহমুদ এবং এডিসফট এর জেনারেল ম্যানেজার অ্যাডমিন অ্যান্ড অপারেশন দেওয়ান সাইফুদ্দিন আহম্মদ এবং প্রজেক্ট ম্যানেজার কাওসার আহমেদ।

উল্লেখ্য, ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

এ সম্পর্কিত আরও খবর