প্রতিদিন ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার ৩টি ফ্লাইট

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 22:47:07

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা। ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৩১ মার্চ থেকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল-দুপুর-সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

বুধবার (২৭ মার্চ) ইউএস-বাংলা এয়ারলাইন্স থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত বছর ১২ সেপ্টেম্বর থেকে দুপুরের ফ্লাইটের সাথে সান্ধ্যকালীন একটি ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা। আগামী ৩১ মার্চ থেকে দুপুর ও সন্ধ্যার ফ্লাইটের অতিরিক্ত সকাল বেলা একটি ফ্লাইট পরিচালিত হবে।

ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সকাল ৭টা, দুপুর ১২:৩৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে। সিলেট থেকে সকাল ৮:১০ মিনিট, দুপুর ১:৪৫ মিনিট ও রাত ৮:৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

প্রথম বারের মতো বাংলাদেশে ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রী সাধারণের সুবিধার্থে সকালে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়। এখন থেকে ৭২ আসনের ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ৭৬ আসনের ড্যাশ৮-কিউ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিলেট রুটে ফ্লাইট পরিচালিত হবে। বর্তমানে ঢাকা-সিলেট রুট ছাড়াও বাংলাদেশের অভ্যন্তরে সকল রুটে ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করে থাকে।

অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এ সম্পর্কিত আরও খবর