সেরা প্রথম শ্রেণির স্বীকৃতি পেল এমিরেটস

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 08:57:27

এয়ারলাইন এর ক্ষেত্রে ২০১৯ ট্রিপ অ্যাডভাইজর ট্রাভেলার্স চয়েস অ্যাওয়ার্ডসে সেরা প্রথম শ্রেণির পুরস্কার পেয়েছে এমিরেটস। এছাড়াও মধ্যপ্রাচ্যে শ্রেষ্ঠ আঞ্চলিক বিজনেস শ্রেণি, মধ্যপ্রাচ্যের সেরা প্রথম শ্রেণি এবং ভ্রমণকারীদের পছন্দের তালিকায় মধ্যপ্রাচ্যের অন্যতম এয়ারলাইনের স্বীকৃতিও পেয়েছে এমিরেটস।

গত ১২ মাস ধরে ট্রিপ অ্যাডভাইজর ভ্রমণকারীদের এয়ারলাইন রেটিং, রিভিউ সংখ্যা ও গুণগতমান বিবেচনা করে বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইনগুলোকে পুরস্কৃত করেছে ট্রিপ অ্যাডভাইজর সংস্থাটি।

এমিরেটস এয়ারলাইনের প্রেসিডেন্ট টিম ক্লার্ক এ প্রসঙ্গে বলেন, ‘এমিরেটসের প্রথম শ্রেণি সেবাটি একটি অ্যান্ড টু অ্যান্ড অভিজ্ঞতা। ফ্লাইটে আরোহনের আগে সোফের চালিত এয়ারপোর্ট ট্রান্সফার, স্বতন্ত্র চেক ইন কাউন্ডার, বিশেষ এমিরেটস লাউঞ্জ থেকে শুরু করে ফ্লাইট চলাকালীন বিভিন্ন আরামদায়ক ব্যবস্থা ও সেবা।” এমিরেটসে প্রথম শ্রেণির সেবাকে একটি প্রিমিয়াম ভ্রমণ অভিজ্ঞতা হিসেবে সংজ্ঞায়িত করা হয়েছে।

 

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/03/1554282619736.jpg

‘বিভিন্ন উদ্ভাবনী ব্যবস্থা যেমন ব্যক্তিগত স্যুইট, ইন-ফ্লাইট শাওয়ার স্পা, অনবোর্ড লাউঞ্জসহ আকাশ পরিবহন শিল্পে প্রথমবারের মতো প্রবর্তিত অনেক কিছুই এর মধ্যে অন্তর্ভূক্ত। এমিরেটসের সর্বশেষ প্রথম শ্রেণি কেবিনে অন্তর্ভূক্ত হয়েছে সম্পূর্ণভাবে ঘেরাও করা ব্যক্তিগত স্যুইট। মার্সিডিজ বেঞ্জ দ্বারা অনুপ্রাণিত এই স্যুইটে রয়েছে মেঝে থেকে সিলিং পর্যন্ত স্লাইডিং দরজা, আকর্ষণীয় ডিজাইন, নরম চামড়া দ্বারা তৈরি আসন, উচ্চ প্রযুক্তির নিয়ন্ত্রণ প্যানেল এবং মুড লাইটিং।

এ সম্পর্কিত আরও খবর