‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ সম্মাননা পেল এমিরেটস

বিবিধ, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 08:57:57

বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ সম্মাননা পেল এমিরেটস এয়ারলাইন। রোববার (২৮ এপ্রিল) অনুষ্ঠিত দ্য বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট অ্যাওয়ার্ডস- ২০১৯ এ বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচটি পুরস্কার পেয়েছে এমিরেটস এয়ালাইন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যতিক্রমধর্মী পণ্য ও সেবা এবং অপারেশন এক্সিলেন্সের জন্য এমিরেটসকে এ সম্মাননা দেওয়া হয়। এর মধ্যে অন্যতম ছিল ‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’। অন্যান্য পুরস্কারগুলোর মধ্যে রয়েছে ‘সেরা প্রথম শ্রেণি’, ‘সেরা ইকোনমি শ্রেণি’, ‘সেরা ফ্রিকুয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম প্রদানকারী এয়ারলাইন’ এবং ‘মধ্যপ্রাচ্যে সেরা এয়ারপোর্ট লাউঞ্জ’।

এমিরেটসের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এবং প্রধান বাণিজ্যিক কর্মকর্তা থিয়েরী এন্টিনোরি এয়ারলাইনের পক্ষে সম্মাননা ট্রফি গ্রহণ করেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে বেসরকারি বিমান চলাচল শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট শীর্ষস্থানীয় পেশাদার ব্যক্তিবর্গ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দ্য বিজনেস ট্রাভেলার মিড্ল ইস্ট অ্যাওয়ার্ডসে বিচারকের ভূমিকা পালন করে থাকেন বিশিষ্ট ভ্রমণ বিশেষজ্ঞ এবং ম্যাগাজিনটির সম্পাদকীয় দল।

সম্প্রতি এমিরেটস ট্রিপ অ্যাডভাইজার ট্রাভেলার্স চয়েস অ্যাওয়ার্ডসে চারটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত হয়েছে। এছাড়াও ট্রিপ অ্যডভাইজার ভ্রমণকারীদের রিভিউর সংখ্যা, গুণগতমান এবং তাদের প্রদত্ত এয়ারলাইন রেটিংয়ের ভিত্তিতে এমিরেটসকে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় এয়ারলাইন হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর