ব্যবসায়িক লেনদেনে ‘নগদ’ ব্যবহার করবে ই-ভল্টস

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:21:08

ই-ভল্টস লিমিটেড এখন থেকে গ্রাহক অন্তর্ভুক্তি এবং নিজেদের ব্যবসায়িক কাজে ডাক বিভাগের নগদ প্লাটফর্ম ব্যবহার করে গঠনমূলক প্রক্রিয়ায় অর্থ লেনদেন করার ঘোষণা দিয়েছে। এ উপলক্ষে সম্প্রতি ‘নগদ’ -এর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই দুই প্রতিষ্ঠান ‘একটি চ্যানেল পার্টনারশিপ’ চুক্তি স্বাক্ষর করেছে।

মঙ্গলবার (৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘নগদ‘ -এর চিফ সেলস অফিসার মোহম্মদ ইরফানুল হক এবং ই-ভল্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. সাজেদুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- ‘নগদ’ -এর হেড অব বিজনেস সেলস মো. শিহাব উদ্দীন চৌধুরী, বিজনেস সেলসের সিনিয়র ম্যানেজার কাজী মনিরুল ইসলাম এবং ই-ভল্টস লিমিটেডের ডিরেক্টর কাজী রুহুল কুদ্দুস, হেড অব ব্র্যান্ড (প্রোডাক্ট অ্যান্ড প্রজেক্ট) মো. আসাদুজ্জামান প্রমুখ।

চুক্তি সই অনুষ্ঠানে ‘নগদ’ -এর চিফ সেলস অফিসার মোহম্মদ ইরফানুল হক বলেন, ‘টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে বাংলাদেশ সরকারকে সহায়তা করতে প্রতিজ্ঞাবদ্ধ ‘নগদ’। এরই অংশ হিসেবে দেশব্যাপী আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। ই-ভল্টস লিমিটেডের সাথে আমাদের এই উদ্যোগ ডিজিটাল আর্থিক লেনদেনের লক্ষ্য অর্জনে ভূমিকা রাখবে।’

এ সম্পর্কিত আরও খবর