মুনাফার সাড়ে ১৫ শতাংশ বোনাস শেয়ার দেবে প্রিমিয়ার ব্যাংক

ব্যাংক বীমা, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:53:26

২০১৮ সালে অর্জিত মুনাফার ওপর সাড়ে ১৫ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করেছে প্রিমিয়ার ব্যাংক। প্রতিষ্ঠানটির ২০ তম বার্ষিক সাধারণ সভায় এই বোনাসের অনুমোদন দেওয়া হয়।

রোববার (১২ মে) রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ, বি, এম, ইকবাল, ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল সহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে আব্দুস সালাম মুর্শেদী, এম পি; মোহাম্মদ ইমরান ইকবাল, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, শাহ মোঃ নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ, এবং শেয়ার হোল্ডারগন উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ডা: এইচ, বি, এম, ইকবাল শেয়ারহোল্ডারদের উদ্দেশে বলেন, 'ব্যাংকের পরিচালন মুনাফা ২০১৮ সালে ৬১০ কোটি টাকায় উন্নীত হয়। পূর্ববর্তী বছরের তুলনায় মুনাফা প্রবৃদ্ধির হার ৪০ শতাংশ।'

ব্যাংকের চেয়ারম্যান ডাঃ ইকবাল ব্যাংকের সার্বিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনার ক্ষেত্রে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সর্বাত্মক প্রচেষ্টা এবং বোর্ড সদস্যদের অকুণ্ঠ ও দৃঢ় সমর্থনের প্রশংসা করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ, ব্যাংকের কর্মকর্তা ও শেয়ারহোল্ডারদের ব্যাংকের প্রতি তাদের সুদীর্ঘ ও সুদৃঢ় সমর্থনের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়া, কনসালটেন্ট এম্বাসেডর নাজিমুল্লাহ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর আবু হানিফ খান এবং ডিএমডিদের মধ্যে সৈয়দ নওশের আলী, শাহ আলম, শামসুদ্দিন চৌধুরী ও কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর