গ্রীন লাইফের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 18:21:36

গ্রীন লাইফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু ফয়সাল মোসাব্বের সাইমনের বিরুদ্ধে আনা অভিযোগকে ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন অপপ্রচার বলে উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার( ১৪ মে) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই করে এসব কথা জানান গ্রীন লাইফ গ্রুপের এডমিন ডিরেক্টর জামান চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১০ মে টেক্সটাইল ইঞ্জিনিয়ার মো. সারোয়ার জাহান মিঠু এবং তার সমর্থনে এগিয়ে আসা এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজি এর নেতৃবৃন্দ এবং অন্যান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আয়োজিত প্রেস কনফারেন্সের মাধ্যমে গ্রীন লাইফ গ্রুপ কোম্পানির পরিচালকের নামে আনীত অভিযোগ সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন, মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। আমরা এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাচ্ছি।

আরও জানান হয়, আমরা দীর্ঘদিন যাবৎ তার কোম্পানিতে কর্মরত আছি এবং আমরা ছাড়া আরও সাড়ে পাঁচ থেকে ছয় হাজার কর্মচারী এই প্রতিষ্ঠানে কর্মরত আছেন।
গ্রীন লাইফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু ফয়সাল মোসাব্বের সালমান সাহেব এর ব্যবসায়িক সুনাম ও আর্থিক ক্ষতি সাধনের চেষ্টায় লিপ্ত হয়েছেন কিছু ব্যক্তি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গ্রীন লাইফ কোম্পানির এডমিন ডিরেক্টর আসাদুজ্জামান চৌধুরী, কোম্পানির সিইও জাওয়াদ শাকিব খান, অর্থ হিসাব মহা ব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেন সহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও খবর