সেরা রেস্টুরেন্টে ইফতার-সেহেরিতে ব্র্যাক ব্যাংকের অফার

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 08:56:06

রমজান মাসে সেরা হোটেল ও রেস্টুরেন্টগুলোতে বিশেষ অফার দিচ্ছে ব্র্যাক ব্যাংক। অফারে থাকছে- একটি কিনলে দুটি ফ্রি এবং একটি কিনলে একটি ফ্রি সহ বিশেষ অফার।

সিগনেচার ক্রেডিট কার্ডহোল্ডাররা র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন ঢাকার ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে একটি কিনলে দুটি ফ্রি ইফতার উপভোগ করতে পারবেন। সিগনেচার ও প্লাটিনাম কার্ডহোল্ডাররা ফোর পয়েন্টস বাই শেরাটন ইটারি টাওয়ার, দ্যা ইটারি সুইটস ও বিস্ট রেস্টুরেন্টে একটি কিনলে দুটি ফ্রি পাবেন।

এর বাইরে ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা ইনোটেল হোটেলের ক্যাশাগ্রিকে একটি কিনলে দুটি ফ্রি পাবেন। এছাড়া ঢাকা, চট্টগ্রাম, সিলেটের ৫৪টি হোটেল ও রেস্টুরেন্টে ইফতার ও সেহরিতে ব্র্যাক ব্যাংকের বিশেষ অফার চলছে।

সিগনেচার, প্লাটিনাম, গোল্ড ক্রেডিট ও প্রিমিয়াম ব্যাংকিং ডেবিট কার্ডহোল্ডার ওয়েস্টিন ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, ফোর পয়েন্টস বাই শেরাটন, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, আমারই ঢাকা, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ও রোজ ভিউ হোটেল, সেক্টর ৭ এবং গোল্ডেন টিউলিপ হোটেলে একটি কিনলে একটি ফ্রি অফার উপভোগ করবেন। ব্র্যাক ব্যাংকের সকল ক্রেডিট কার্ডহোল্ডার লং বিচ সুইটস ঢাকা, হোটেল সারিনা ঢাকা, সিক্স সিজনস হোটেল, খানা খাজানা, প্লাটিনাম সুইটস ও আরও অনেক হোটেল ও রেস্টুরেন্টে একটি কিনলে একটি ফ্রি অফার পাবেন।

অফারটি প্রথম রমজান থেকে শুরু হয়েছে। ঈদের দিন পর্যন্ত চলবে। এই অফার গ্রহণের জন্য পূর্বের রিজারভেশন প্রয়োজন হবে। বিস্তারিত জানার ভিজিট করুন: www.bracbank.com/ramadan2019

 

এ সম্পর্কিত আরও খবর