রেমিটেন্সে প্রণোদনা: এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের কৃতজ্ঞতা

বাজেট, অর্থনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 03:55:20

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে রেমিটেন্সের ওপর দুই শতাংশ হারে প্রণোদনা দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন। প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, মন্ত্রিপরিষদের সব সদস্য ও সংশ্লিষ্টদের এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান, সিআইপি অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল কাজী সারোয়ার হাসিব ও সিনিয়ার ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির এক বিবৃতিতে এ কৃতজ্ঞতা জানান।

রেমিটেন্সের ওপর প্রস্তাবিত দুই শতাংশ প্রণোদনার বাস্তবায়ন প্রবাসী বাংলাদেশীদের বৈধ পথে তাদের কষ্টার্জিত অর্থ প্রেরণে সুনিশ্চিতভাবে অনুপ্রেরণা জোগাবে। ‘সমৃদ্ধ আগামীর পথ যাত্রায় বাংলাদেশ: সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের’ শীর্ষক প্রস্তাবিত বাজেটের লক্ষ্য পূরণে যথেষ্ট ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে সিআইপি অ্যাসোসিয়েশন।

বিবৃতিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. ইমরান আহমেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং সরকারের শীর্ষ পর্যায়ের অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত বাংলাদেশি প্রবাসীদের কল্যাণ বিষয়ক সভাগুলোতে উত্থাপিত দাবিগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করায় আমরা ‍কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর