গ্রাহকদের জন্য প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পিমানি’

ব্যাংক বীমা, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 17:41:40

ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড দেশে প্রথমবারের মতো একটি পূর্ণাঙ্গ মোবাইল অ্যাপ্লিকেশন ‘পিমানি’ চালু করেছে। প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকরাই এ সেবা নিতে পারবেন।

বুধবার (১৯ জুন) ব্যাংকটির করপোরেট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে অ্যাপটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

এ সময় তিনি বলেন, ‘গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরও দ্রুততার সঙ্গে করতে পারবেন।’

ব্যাংকের চেয়ারম্যান আরও বলেন, ‘সবার জন্য সহজ ও দ্রুতগতির ব্যাংকিং লেনদেন নিশ্চিত করতে, গ্রাহকদের অধিকতর সুবিধা ও স্বচ্ছন্দময় সেবা দিতে নিত্যনতুন প্রযুক্তিনির্ভর পণ্য-সেবার প্রবর্তন অব্যাহত রাখবে প্রিমিয়ার ব্যাংক।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, পরিচালক ও চেয়ারম্যান-রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম এফসিএমএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়াসহ আরও অনেকেই।

‘পিমানি’ অ্যাপটিতে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ব্যাংকিং, বিলস-পে, ফান্ড ট্রান্সফার, প্রোডাক্টস, মোবাইল টপ-আপ, ওয়েব ইন্টারফেস, ইএমআই পার্টনারস, মার্চেন্ট পেমেন্ট, মাই কিউ আর কোড, ডিসকাউন্ট পার্টনারস, সার্ভিস রিকোয়েস্ট, বেনিফিসিয়ারি ম্যানেজমেন্ট, কন্টাক্ট পিবিএল, ইনফরমেশন অ্যান্ড লিংকস, মেইল নোটিফিকেশন এবং অন্যান্য সুবিধাসমূহ। স্মার্টফোন এবং ডেস্কটপ ব্যবহারকারী যে কেউ অ্যাপটির মাধ্যমে এসব সেবা পাবেন।

গুগলের প্লে-স্টোর কিংবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে। ‘পিমানি’ অ্যাপটি কেবল স্মার্টফোন নয়, ডেস্কটপ থেকে সুবিধা দিতে ওয়েব ভার্সনে ব্যবহারযোগ্য করে তৈরি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর