কম খরচে দ্রুত সময়ে পণ্য পৌঁছাবে ইউএসবি এক্সপ্রেস

, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 14:37:40

 

ঢাকা: দ্রুত সময়ে, কম খরচে নিরাপত্তার সাথে ভোক্তাদের কাছে পণ্য পৌঁছে দিচ্ছে ইউএসবি এক্সপ্রেস। ইউএসবি এক্সপ্রেস এর মূল ভিত্তি হচ্ছে পণ্যের নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রুততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছানো।

তুলনামূলক কম খরচে, সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস পণ্য পরিবহন সেবা শুরু করেছে। দেশে কিংবা বিদেশে পণ্য পৌছাতে দ্রুততার সাথে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই গ্রাহকদের সেবা প্রদান করছে ইউএসবি এক্সপ্রেস।

উত্তরবঙ্গের আমের চাহিদা এখন সারাদেশে। আর সেই আম মাঠ থেকে ভোক্তার হাতে পৌঁছাতে ইউএসবি এক্সপ্রেস কাজ করছে। প্রাথমিকভাবে উত্তরবঙ্গের বিভাগীয় শহর রাজশাহী আর সুমিষ্ট আমের চারণভূমি খ্যাত চাঁপাইনবাবগঞ্জ থেকে গ্রাহকের চাহিদা অনুযায়ী রাজধানী ঢাকার বিভিন্ন গন্তব্যে অতি অল্পসময়ে পৌঁছে দিচ্ছে ইউএসবি এক্সপ্রেস।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস। বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা প্রদানকারী কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আতœপ্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগামী ১লা জুলাই থেকে ৬৪ টি জেলা শহরে ইউএসবি এক্সপ্রেস এর নিজস্ব অফিস, ফ্র্যাঞ্চাইজি ও এজেন্ট এর মাধ্যমে কার্যক্রম শুরু হবে।

ইউএসবি এক্সপ্রেসের সেবার অন্যতম লক্ষ্য তিনটি। এগুলো হলো, বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য অন্যান্য প্রতিষ্ঠানের কাছে স্থানান্তর, ক্রেতাদের কাছে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য এবং বিভিন্ন কাস্টমারদের পণ্য অন্যান্য কাস্টমারদের কাছে স্থানান্তর করা।

ইউএস-বাংলা গ্রুপের অন্যান্য উল্লেখযোগ্য প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা লেদার ইন্ডাস্ট্রিজ, ইউএস-বাংলা ফুটওয়্যার কোম্পানি, ইউএস-বাংলা হাইটেক ইন্ডাস্ট্রিজ ইত্যাদি।

বিস্তারিত জানতে এবং পণ্যের বুকিং দিতে যোগাযোগ করুন- রাজশাহীর বোয়ালিয়া- ০১৭১৬৫৩৬০২১, বানেশ্বর- ০১৭১৬৭৩১৯৫২ ও চাঁপাইনবাবগঞ্জের শান্তির মোড়-০১৯১৭১১৭১৪৮ এবং রাজধানী ঢাকায়-০১৭০১২০৭৮৬২।

 

 

এ সম্পর্কিত আরও খবর