এমিরেটসে ভ্রমণকারী বাংলাদেশি যাত্রীদের দুবাইয়ে ফ্রি হোটেল

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 20:22:26

ঢাকা থেকে ইউরোপ, আমেরিকা এবং আফ্রিকা ভ্রমণকারী এমিরেটস এয়ারলাইন্সের ট্রানজিট যাত্রীরা দুবাইয়ে বিনা খরচে হোটেল সুবিধা পাবেন। এমিরেটসের সৌজন্যে ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে।

ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির প্রাপ্তবয়স্ক যাত্রীদের জন্য অফারটি প্রযোজ্য হবে, তবে যাত্রা বিরতীর সময় ন্যূনতম ১০ ঘণ্টা হতে হবে।

২৪ সেপ্টেম্বর থেকে শুরু করে ৩ অক্টোবর ২০১৯ এর মধ্যে বাংলাদেশ থেকে এই বিমানের টিকিট ক্রয় করতে হবে। তবে নভেম্বর ১৫-২২ সময়কালটি এই অফারের আওতায় পড়বে না।

এমিরেটসের বাংলাদেশ এরিয়া ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান বাংলাদেশ থেকে ভ্রমণকারী যাত্রীদেরকে এই আকর্ষণীয় অফারটি গ্রহণ করার আহ্বান জানিয়ে বলেন, অফারে উল্লেখিত সময়কালটি দুবাইয়ের জন্য শরৎকাল। এই সময় শহরটির আবহাওয়া অত্যন্ত মনোরম থাকে। তখন দুবাইয়ে শুরু হয় বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, অনুষ্ঠিত হয় বিভিন্ন আকর্ষণীয় ও উপভোগ্য ইভেন্ট।

অফারের অধীনে ইকোনমি শ্রেণির যাত্রীরা রোভ অ্যাট দি পার্ক অথবা রোভ হেলথ কেয়ার সিটি হোটেলে এক রাতের জন্য এবং বিজনেস শ্রেণির যাত্রীরা এড্রেস হোটেল ডাউনটাউন অথবা এড্রেস দুবাই মল হোটেলে দুই রাতের জন্য ফ্রি হোটেল সুবিধা পাবেন।

অধিকন্তু বিজনেস শ্রেণির যাত্রীরা দুবাইয়ে সোফের-চালিত গাড়িতে ট্রান্সফার সুবিধা লাভ করবেন। প্রাপ্যতা সাপেক্ষে প্রতি টিকেটের বিপরীতে প্রাপ্তবয়স্ক যাত্রীর জন্য একটি সিঙ্গেল রুম এবং একই সঙ্গে ভ্রমণকারীদের জন্য একটি টুইন শেয়ারিং রুম দেওয়া হবে। ১২ বছর বয়সের নিচে হলে শিশুরা তাদের অভিভাবকদের সঙ্গে রুম শেয়ার করতে পারবে। দুবাই ভিসা এই অফারের আওতায় পড়বে না।

ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে অবস্থিত এমিরেটস অফিস অথবা ট্রাভেল এজেন্টদের কাছ থেকে বিস্তারিত জানা যাবে। প্রয়োজনীয় তথ্য জানতে ভিজিট করুন (www.emirates.com/bd) এই ঠিকানায়। অথবা টিকিট ক্রয় করা যাবে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩ টি করে ফ্লাইট পরিচালনা করছে এবং দুবাই থেকে বিশ্বের দেড়শতাধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

এ সম্পর্কিত আরও খবর