দারাজের একদিনের অভূতপূর্ব অনলাইন শপিং সুবিধা

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 10:38:45

১ থেকে ১১ টাকায় অনলাইন শপিংয়ে এক অভূতপূর্ব সুবিধা নিয়ে এসেছে দেশের সবথেকে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ। আগামী ১১ নভেম্বর একদিনের এই ক্যাম্পেইনে ক্রেতারা পাবেন অল্প দামে তাদের সব চাহিদার পণ্য।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুর ১টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে এমন ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ইলেভেন-ইলেভেন (১১-১১) ক্যাম্পেইনটি। যা বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

একদিনের এ ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ। যেখানে থাকছে ৭০ লাখেরও অধিক পণ্য। সঙ্গে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকায় গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম ও দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য যেমন দারাজের মগ, টি-শার্ট, চাবির রিংসহ অন্যান্য আকর্ষণীয় অফার।

এছাড়াও ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত। যেখানে তারা ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন এর চেয়েও কম মূল্য উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন উপলক্ষে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ১ থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড এ লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এছাড়াও একই সময়ে দারাজে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ টাকা পর্যন্ত প্রতিদিন ৩০০ টাকা ক্যাশব্যাক সুবিধা।

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মুস্তাহিদল হক বলেন, 'গত বছর ১১ নভেম্বর দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে ৪৫ কোটি টাকার অধিক মূল্যের শপিং করেছেন ক্রেতারা। মাত্র ৩০ মিনিটে আপনারা কিনে নিয়েছিলেন ছয় কোটি টাকার বেশি মূল্যের পোকোফোন। পুরো দিন ধরে আপনাদের অর্ডার ছিল এক লাখ ২০ হাজার। এবার আমরা আরও বড় করে পালন করছি ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। আমদের সাড়ে তিন হাজার দারাজ কর্মী এবং ১৫ হাজার সেলার প্রস্তুত আপনাদের জন্য।'

এ সম্পর্কিত আরও খবর