সারা’র আউটলেট এখন উত্তরায়

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 15:29:12

রাজধানীর উত্তরায় যাত্রা শুরু করেছে ‘স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড’-এর দেশীয় পোশাক ব্র্যান্ড ‘সারা’।

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে আউটলেটটির উদ্বোধন করা হয়। উত্তরার-৯ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপদের ২২ নম্বর হাউজে আউটলেটটি অবস্থিত। রাজধানীতে সারার এটি চতুর্থ আউটলেট।

উদ্বোধনী অনুষ্ঠানে ‘সারা’ লাইফস্টাইল ও স্নেটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রিয় মডেল নোবেল ও অভিনেত্রী মেহজাবীন উপস্থিত ছিলেন।

নতুন এই আউটলেটে ক্রেতাদের জন্য শার্ট, এথনিক কুর্তি, এক্সকুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি, কিডস আইটেমসহ বাহারি ডিজাইনের পোশাক রয়েছে।

নতুন এই আউটলেটে রয়েছে বাহারি ডিজাইনের শীতকালীন পোশাক।

শীতকে সামনে রেখে ‘সারা’য় থাকছে বিভিন্ন ধরনের জ্যাকেট ও নানা রঙের বাহারি ডিজাইনের শীতকালীন পোশাক। আউটলেটটিতে শিশুদের খেলার জন্য বেবি প্লে-কর্নার।

স্নেটেক্সের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ ২০১৮ সালের মে মাস থেকে কাজ শুরু করেছে। রাজধানীর মিরপুর-৬ এ ব্রান্ডটির প্রথম আউটলেট চালু করা হয় ।

আউটলেটটিতে রয়েছে বেবি প্লে-কর্নার।

এরপর বসুন্ধরা সিটিতে (লেভেল-১, ব্লক-এ এর ৪০ ও ৫৪ শপ) দ্বিতীয় ও মোহাম্মদপুরের রিং রোডে (বাড়ি নং-১৯ বি/৪ ও বি/ডি, ব্লক-এফ) তৃতীয় আউটলেটের উদ্বোধন করা হয়।

আউটলেট ছাড়াও অনলাইনে সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

লাইফস্টাইল ব্র্যান্ড সারা’র যাত্রা শুরু ২০১৮ সাল থেকে।

সারার ওয়েবসাইট www.saralifestyle.com.bd, ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd এবং ইনস্টাগ্রাম saralifestyle.bd থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর