স্বাস্থ্য সচেতনদের জন্য হকের নতুন বিস্কুট

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 21:50:50

স্বাস্থ্য সচেতন মানুষ ও ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের জন্য নতুন বিস্কুট বাজারে এনেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান এ.টি. হক লিমিটেড। নোনতা স্বাদের নতুন এ বিস্কুটের নাম ‘মি. কুকি লাইট’।

সোমবার (২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে পণ্যটির মোড়ক উন্মোচন করে কোম্পানিটি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.টি. হক লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী তৌহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানিটির এজিএম (ব্র্যান্ড) প্রবীর রায় চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার (বিটুবি) রাকিব হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার (সিটুসি) নাঈম আহাম্মদ খান প্রমুখ।

মি. কুকি লাইট বিস্কুটের মোড়ক উন্মোচন অনুষ্ঠান

অনুষ্ঠানে নতুন বিস্কুটের মোড়ক উন্মোচনসহ পণ্যটির গুণগত দিক ভোক্তাদের সামনে তুলে ধরেন এ. টি. হক লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী তৌহিদুজ্জামান।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমাদের প্রতিষ্ঠানের ‘মি. কুকি’ বাংলাদেশসহ বিভিন্ন দেশের বাজারে ব্যাপক জনপ্রিয়তার সঙ্গে চলছে। এখন আমরা ‘মি. কুকি লাইট’ এনেছি। যা ইতিমধ্যে বাজারে জনপ্রিয়তা পাওয়া শুরু করেছে।

কাজী তৌহিদুজ্জামান আরও বলেন, যারা মি. কুকি ভালোবাসেন কিন্তু চিনি খেতে পারেন না তাদের জন্য নোনতা স্বাদের অসাধারণ কম্বিনেশনে ‘মি. কুকি লাইট’ বাজারে এনেছি। এই বিস্কুটে চিনি নেই, ভিন্ন স্বাদে বিস্কুটটি তৈরি করা হয়েছে। এই বিস্কুট কিনে ক্রেতারা ঠকবেন না বলে আমি মনে করি।

এ.টি. হক লিমিটেড প্রাথমিকভাবে বিস্কুটটি ৮০ গ্রাম ওজনে ১৫ টাকা মূল্যে স্ট্যান্ডার্ড প্যাকেট এবং ২৫০ গ্রাম ওজনে ৫০ টাকা মূল্যে ফ্যামিলি প্যাকেট বাজারজাত করছে।

এ সম্পর্কিত আরও খবর