পদ্মা ব্যাংকের সঙ্গে লাইফ ইনস্যুরেন্স করপোরেশনের চুক্তি

ব্যাংক বীমা, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 14:41:00

সম্প্রতি ‘তিন বছর মেয়াদী সুপার ফাস্ট ডিপোজিট স্কিম’ নিয়ে এসেছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নতুন আকর্ষণীয় এ প্রোডাক্টটির সঙ্গে যুক্ত হয়েছে লাইফ ইনস্যুরেন্স করপোরেশন (এলআইসি) অব বাংলাদেশের বিমা পলিসি।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) গুলশানে পদ্মা ব্যাংকের হেড অফিসে দুই পক্ষের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ প্রোডাক্টের আওতায় প্রারম্ভিক আমানতের বিপরীতে গ্রাহকরা সর্বোচ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত বিমা সুবিধা পাবেন।

পদ্মা ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং এলআইসি অব বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা অরূপ দাসগুপ্ত চুক্তিতে সই করেন।

এ সময় পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, তিন বছর মেয়াদী সুপার ডিপোজিট স্কিমের সঙ্গে বিমা পলিসি যুক্ত হওয়ায় আরো বেশি সুরক্ষিত হয়েছে গ্রাহকদের অর্থ। ব্যাংকিং খাতে নতুন মাত্রা যোগ করার প্রয়াস আমাদের। আগামীতে আরো নতুন নতুন আকর্ষণীয় প্রোডাক্ট গ্রাহকদের উপহার দিতে কাজ করছে পদ্মা ব্যাংক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, রিকভারি হেড সাবিরুল ইসলাম চৌধুরী, সিএফও শরিফুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এলআইসি একটি বহুজাতিক প্রতিষ্ঠান এবং বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৫টি দেশে ৩৬ কোটি গ্রাহককে বিমা সেবা দিয়ে আসছে।

এ সম্পর্কিত আরও খবর