প্রিমিয়ার ব্যাংক-রবির সমঝোতা চুক্তি

ব্যাংক বীমা, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-13 13:42:51

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং রবি আজিয়াটা লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বনানীর ইকবাল সেন্টারের বুখারা রেস্টুরেন্টে এই চুক্তি স্বাক্ষরিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবি আজিয়াটা লিমিটেড এর পক্ষে মাহতাব উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এবং দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর পক্ষে এম. রিয়াজুল করিম (এফসিএমএ), ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির অধীনে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং রবি আজিয়াটা লিমিটেড যৌথভাবে কাজ করার সম্মতি জ্ঞাপন করেছে। এই চুক্তির আওতায় অনেক নতুন নতুন সেবার দ্বার উন্মোচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মাদ আব্দুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, গোলাম আউলিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ শামিম মোরশেদ, প্রধান কর্মকর্তা, রিটেইল এবং এজেন্ট ব্যাংকিং বিভাগ, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং শিহাব আহমেদ, প্রধান ডিজিটাল সেবা কর্মকর্তা, রবি আজিয়াটা লিমিটেড; মোহাম্মাদ শওকত কাদের চৌধুরী, সহ-সভাপতি, ডিজিটাল সেবা, রবি আজিয়াটা লিমিটেড এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর