বান্দরবানের লামায় ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ব্যাংক বীমা, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 22:02:58

বান্দরবানের লামায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫৭তম শাখা উদ্বোধন করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) লামা বাজারে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির এর সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমী, সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) মো. রেজওয়ানুল ইসলাম, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, ব্যাংকের চট্টগ্রাম সাউথ জোনপ্রধান জি. এম. মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, সমাজসেবক বাথোয়াইচিং মার্মা, ব্যবসায়ী জাপান বড়ুয়া ও বিধান কান্তি দাস। ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের লামা শাখাপ্রধান মুহাম্মদ মুনিরুল কবির। স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ কায়সার আলী বলেন, ইসলামী ব্যাংক দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগী হিসেবে কাজ করছে। দেশের প্রতিটি অঞ্চলে কৃষি, শিল্প ও ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগের মাধ্যমে সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছে এই ব্যাংক। তারই ধারাবাহিকতায় দুর্গম পাহাড়ি অঞ্চল বান্দরবানের লামায় ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে বেসরকারি ব্যাংক হিসেবে প্রথম শাখা খুললো ইসলামী ব্যাংক। এই ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সকল মানুষের ভাগ্যোন্নয়নের পাশাপাশি এ অঞ্চলের পাহাড়ি কৃষি ও ব্যবসা-বাণিজ্যকে ত্বরান্বিত করবে। সুদবিহীন ও শরীআহ সম্মত কল্যাণমূখী ইসলামী ব্যাংকিং সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর