বাণিজ্য মেলায় সাকিবকে দেখতে ভক্তদের ভিড়

বাণিজ্য মেলা, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 10:37:26

বাণিজ্য মেলা প্রাঙ্গণ থেকে: বাণিজ্য মেলার ২০তম দিনে সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ৪৫ নম্বর মিনিস্টার প্যাভিলিয়নে আসেন বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। এ সময় মেলায় সব বয়সী দর্শনার্থী এবং ভক্তরা সাকিবকে এক নজর দেখার জন্য ভিড় জমায়।

সোমবার (২০ জানুয়ারি) মেলা প্রাঙ্গণে মাইকে ঘোষণা করা হয় মেলায় আসছেন সাকিব আল হাসান। এরপর বিকেল থেকেই মেলা প্রাঙ্গণে মিনিস্টার প্যাভিলিয়নের সামনে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন সাকিব ভক্তরা। অলরাউন্ডার সাকিব এসে পৌঁছায় সন্ধ্যা ৬টার কয়েক মিনিট আগে। ততক্ষণে বাণিজ্য মেলা প্রাঙ্গণ জনস্রোতে পরিণত হয়। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সাকিব বাণিজ্য মেলা ত্যাগ করেন।

একনজর দেখার জন্য হাজারো মানুষের চোখে-মুখে আকাঙ্ক্ষা লক্ষ্য করা গেছে। ভক্তরা মোবাইলে বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসানের একটি ছবি তোলার জন্য হামলে পড়লেন

মিনিস্টার প্যাভিলিয়নে সাকিব ভক্তদের ভিড়

সাকিব আল হাসানের আগমন উপলক্ষে এসি, ফ্রিজ ও এলইডি টিভি কিনলেই মিনিস্টার প্যাভিলিয়নে দেওয়া হয়েছে ৪০ শতাংশ ছাড়। সেই সঙ্গে সাকিব আল হাসানের সাথে সেলফি এবং অটোগ্রাফ নেওয়ারও সুযোগ ছিল।

অন্তি রয় নামে এক ভক্ত জানান, সাকিব আল হাসানকে পেছন দিক থেকে একটু দেখতে পেয়েছি তাতেই অনেক শান্তি।

এ বিষয়ে মিনিস্টার প্যাভিলিয়নের ইনচার্জ মোহাম্মদ তাইবুর রহমান বলেন, সাকিব আল হাসান আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সেই কারণেই আজ তিনি আমাদের প্যাভিলিয়নে এসেছিলেন।

এ সম্পর্কিত আরও খবর