নির্ধারিত সময়ে ফ্লাইট পরিচালনার পুরস্কার পেল ইউএস বাংলা

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 23:33:12

নিয়মিতভাবে নির্ধারিত সময়ে ফ্লাইট পরিচালনার জন্য দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসকে ‘ইন দ্যা বেস্ট অন-টাইম পারফরমেন্স-২০১৯’ গোল্ড অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা হোটেলে এ পুরস্কার বিতরণ করে দি বাংলাদেশ মনিটর।

একই অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইনসকে সিলভার ক্যাটাগরিতে বেস্ট অনবোর্ড সার্ভিস, বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি, বেস্ট ডমেস্টিক এয়ারলাইন ক্যাটাগরিতে এবং ব্রোঞ্জ ক্যাটাগরিতে বেস্ট ইমপ্রুভড সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশীয় এয়ারলাইনস এর মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইনস সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড জেতার রেকর্ড গড়েছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহামেদ আল-দিহাইমি এর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইনসের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশনস) জনাব মোঃ কামরুল ইসলাম।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মনিটরের সম্পাদক জনাব কাজী ওয়াহিদুল আলম, বরেণ্য সাংবাদিক জনাব মনজুরুল আহসান বুলবুল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের ডীন প্রফেসর শিবলী রুবায়েতুল ইসলাম ও শেয়ারট্রিপের সিইও জনাব কাশেফ রহমান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য ইউএস-বাংলা এয়ারলাইনস বর্তমানে অভ্যন্তরীণ রুটের সকল বিমানবন্দরে এবং আন্তর্জাতিক রুটে কলকাতা, চেন্নাই, গুয়াংজু, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর ও ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ইউএস-বাংলা এর বিমান বহরে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৪টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৩টি ড্যাশ ৮- কিউ৪০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর