বাজারে এলো হিটাচির দুটি নতুন মডেলের রেফ্রিজারেটর

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:37:55

ট্রান্সকম ইলেকট্রনিক্স দেশের বাজারে নিয়ে এসেছে হিটাচি ব্র্যান্ডের দুটি নতুন মডেলের রেফ্রিজারেটর।

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির-১ নম্বর হলে হিটাচি স্টার নাইট-২০২০ অনুষ্ঠানে নতুন মডেলের রেফ্রিজারেটরগুলো উন্মোচন করা হয়।

এরমধ্যে, আর-এম ৮২০ ভিএজি৯ পিবিএক্স মডেলের সাইড বাই সাইড রেফ্রিজারেটরে রয়েছে ভ্যাকুয়াম কম্পার্টমেন্ট, অত্যাধুনিক নকশা, শক্তিশালী ডিউরেশন, বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি এবং ইকো মনিটরিং সেন্সর। এর বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৪ লাখ ৬৫ হাজার টাকা।

দেশের বাজারে ফ্রিজ দুটি নিয়ে এসেছে ট্রান্সকম ইলেকট্রনিক্স

এছাড়া হিটাচি আর-ডব্লিউবি৬৪০ বিওপিবি ৪ডি ফ্রেম বটম ফ্রিজারে খাবার সতেজভাবে সংরক্ষণের জন্য রয়েছে ভ্যাকুয়াম কম্পর্টমেন্ট ফিচার। রয়েছে স্বয়ংক্রিয় দরজা, তিনগুণ শক্তিশালী ফিল্টারসহ শক্তিশালী ডিওডোরাইজেশন, নান্দনিক নকশাসহ বাহ্যিক হাতওয়ালা এলইডি।

গ্লাস ব্ল্যাক ও নিউ গ্লাস ব্রাউন এ দুটি রঙে এ রেফ্রিজারেটর বাজারে পাওয়া যাবে। এটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ২ লাখ ১০ হাজার টাকা।

অনুষ্ঠানে হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেডের বিজনেস প্ল্যানিং জেনারেল ম্যানেজার হিরোশি হোন্ডা বলেন, ২০২০ সালে বাংলাদেশের বাজারে ব্যবসার প্রবৃদ্ধি বাড়াতে আমরা আরো বেশি পরিমাণে বিনিয়োগ করতে চাই। নতুন মডেলের রেফ্রিজারেটর উন্মোচনের পাশাপাশি গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে আমরা দেশের বাজারে আরো বিস্তৃত ধরনের পণ্য নিয়ে আসতে চাই। ট্রান্সকম ইলেকট্রনিক্স আমাদের অফিসিয়াল পার্টনার হওয়াই দেশব্যাপী শক্তিশালী গ্রাহক নেটওয়ার্ক তৈরি করা আমাদের জন্য আরও সহজ হয়েছে।

বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির-১ নম্বর হলে রেফ্রিজারেটরগুলো উন্মোচিত হয়

ট্রান্সকম ইলেকট্রনিক্সের ডিরেক্টর অপারেশন ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসার ক্ষেত্রে নতুন বাজার সৃষ্টি এবং ডিলার পয়েন্টে ৫৫ শতাংশ প্রবৃদ্ধিতে পৌঁছানোর মাধ্যমে আমরা আমাদের ব্যবসা সম্প্রসারণ করছি। প্রতিযোগিতামূলক মূল্য, শক্তিশালী অংশীদার ব্যবস্থাপনা, ক্রেতাদের জন্য আকর্ষণীয় প্রমোশনাল অফার, কম সময়ে গুণগত মানের সেবা প্রদান ও ইলেকট্রনিক্স ব্যবসার নতুন বাজার খুঁজে পাওয়ার মাধ্যমে হিটাচির সঙ্গে আমরা আমাদের প্রবৃদ্ধি নিশ্চিত করব।

হিটাচি স্টার নাইট-২০২০ অনুষ্ঠানে বক্তব্য দেন অতিথিরা

অনুষ্ঠানে হিটাচি ইলেকট্রনিক্সের এশিয়া-সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেডের ওয়েস্ট রিজিয়ন ও ইন্ডিয়া বিজনেসের হেড জেনারেল ম্যানেজার তরুণ জৈন, ট্রান্সকম ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক আরশাদ হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর